শুরু হতে না হতেই বিয়ের পিঁড়িতে কথা-AV, সামনে এল আরেক উদ্ভট বিয়ের ধুন্ধুমার প্রোমো

Kothha Serial : বর্তমানে টিআরপিই যেকোনো বাংলা ধারাবাহিকের (Bengali Serial) শেষ কথা হয়ে দাঁড়িয়েছে। টিআরপি না থাকলে ধারাবাহিক মুখ থুবড়ে পরে। অর্থাৎ কিছু দিনের মধ্যেই

Saranna

kothha serial katha av's marriage new promo come out

Kothha Serial : বর্তমানে টিআরপিই যেকোনো বাংলা ধারাবাহিকের (Bengali Serial) শেষ কথা হয়ে দাঁড়িয়েছে। টিআরপি না থাকলে ধারাবাহিক মুখ থুবড়ে পরে। অর্থাৎ কিছু দিনের মধ্যেই তার বন্ধের প্রস্তুতি শুরু হয়ে যায়। তাই গল্প শুরুর পরপরই লেখকরা চেষ্টা করেন কিভাবে সেই সিরিয়ালের প্রতি দর্শককে আকর্ষিত করা যায়? জারি ফলস্বরূপ গল্প আদখাপছাড়া ভাবেই এগিয়ে চলে। সম্প্রতি, স্টার জলসার (Star Jalsha) ‘কথা’ (Kothha) নিয়ে দর্শকমহলে চলছে জোর আলোচনা।

সবেমাত্র এই ধারাবাহিকটি শুরু হয়েছে। গল্প এখনও জমেছে কি জমেনি তারই মাঝে হাজির ‘কথা’র ধামাকা এক প্রোমো। যা ধামাকার থেকে দর্শকমহলে বেশিরভাগটাই বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। সিরিয়ালে কথা’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে। আর অগ্নিভ’র চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। যাকে এর আগে দেখা গেছে বাংলা সিনেমায়। টেলিভিশনের পর্দায় অভিনেতার  এই প্রথম সিরিয়াল।

kothha serial katha av's marriage promo come out

সিরিয়ালে কথা একজন গাছ প্রেমী মানুষ। গাছই তার ভালোবাসা, তার ধ্যান-জ্ঞান সবকিছু। আর অগ্নিভ একজন নামি সেফ। সে রান্নায় পটু হলেও গাছ সম্পর্কে তার ধারণা নামমাত্র। কথা অগ্নিভর বিদেশি আদপ কায়দা, ভিন্ন ধরণের রান্নাবান্না মোটে পছন্দ করেনা। সে শুধু বোঝে সংস্কার আর স্বাস্থ্যকর দেশীয় খাবার। দুইজন মুখোমুখি হলেই বেঁধে যায় ধুন্ধুমার।

সম্প্রতি, যে নতুন প্রোমো সামনে এসেছে এই ধারাবাহিকের তাতে দেখা যাচ্ছে। কথা আর AV-র বিয়ে হচ্ছে। তবে তারা দুইজনের কেউই জানেনা তাদের কার সাথে বিয়ে হচ্ছে। ছাদনাতলায় AV যখন বরবেশে হাজির হয় তখন সে প্রথম শুভদৃষ্টির সময় বৌয়ের পরিচয় পায়। আর তাদের দেখা হওয়া মাত্রই তারা বিয়েতে দুইজনেই না করে দেয়।

এদিকে, তাদের এই বিয়ে দাদু ঠিক করেছিলেন। তিনি কথা আর অগ্নিভকে দেখে ভেবে নিয়েছেন অগ্নিভকে পথে আনতে কথাকেই দরকার। তাই তিনি পরিচয় গোপন করে এই বিয়েকে ছাদনাতলা অবধি এগিয়ে এনেছেন। কিন্তু তেলে আর জলে মিশ খাবে কিনা তা সময়ের সাথে সাথেই জানা যাবে। কথা আর AV শেষপর্যন্ত এই বিয়েটা সম্পন্ন করবে কিনা তা জানতে গেলে চোখ রাখতে হবে আগামী পর্বগুলোতে।

আরও দেখতে পারেন