‘অন্য কারুর সঙ্গে বেঁধো ঘর’! শতদ্রুর ভালোবাসাকে চিরতরে ফেরাল শিমুল

Kar Kache Koi Moner Katha : জি বাংলায় (Zee Bangla) যেসব ধারাবাহিক গুলো সম্প্রচারিত হয়, প্রত্যেকটারই রয়েছে আলাদা আলাদা কাহিনী, প্রত্যেকটিই একটি স্বতন্ত্র বার্তা দেয়

Saranna

kar kache koi moner katha serial shimul leave satadru forever

Kar Kache Koi Moner Katha : জি বাংলায় (Zee Bangla) যেসব ধারাবাহিক গুলো সম্প্রচারিত হয়, প্রত্যেকটারই রয়েছে আলাদা আলাদা কাহিনী, প্রত্যেকটিই একটি স্বতন্ত্র বার্তা দেয় দর্শকদের। যা মানুষের হৃদয় ছুঁয়ে যায়। সেরকমই একটি স্বতন্ত্র ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’। ধারাবাহিকের নায়িকা আর পাঁচটা ধারাবাহিকের নায়িকার মতো অবলা নয়, সে সবলা। সবকিছুতেই সে প্রতিবাদ করে।

তাকে যে ইট ছোঁড়ে তাকে সে পাটকেল টাই ছুঁড়ে দেয়। ধারাবাহিকের কাহিনীতে দেখা গেছে, শিমুলকে শিমুলের বর এবং দেওর তাড়াতে ব্যস্ত। আর পাঁচটা মেয়ের মতো স্বামীর মন জয় করতে চায়না, ইটের বদলে পাটকেলটাই ছুঁড়ে দেয়। যে তাকে চাইছেনা, তার কাছে সে ফিরেও যেতে চায়না। স্বামী পরাগ চায়না তো কি হয়েছে।

kar kache koi moner katha serial shimul leave satadru

ভেবেছিল শতদ্রুও তাঁর মনের কথা বুঝবে। কিন্তু সেই ধারণাও ভুল। শতদ্রুর মা শিমুলকে অনেক উল্টোপাল্টা কথা বলে। মায়ের পাশাপাশি শিমুলের কিছু সিদ্ধান্তে শতদ্রুও ভুল বোঝে শিমুলকে। শিমুল বুঝতে পারে শতদ্রুর সাথে থাকলে তার জীবন ভালো কাটবেনা। আবার অশান্তিতে পরিপূর্ণ হবে। কিন্তু শতদ্রু ভুল বুঝলেও এখনো সে শিমুলকেই চায়। শিমুলের কাছে শতদ্রু এলে শিমুল তাকে ফিরিয়ে দেয়।

শতদ্রু শিমুলকে বলে, ‘আমার মা তোর সাথে অন্যায় করেছে। সেই দায় কি আমার? মায়ের কথা অনুযায়ী তুই আমার সাথে যোগাযোগ রাখছিস না?’ শিমুল বলে, ‘হ্যাঁ তোর মায়ের কথায় এটা করছি। কারণ আমি জানি তুই তোর মাকে ছেড়ে চলে আসতে পারবিনা। একটা মেয়ের জন্য তুই তোর মাকে ছেড়ে চলে আসবি সেটা আমি মেনে নেব না। তোর উচিত তোর মায়ের সাথে থাকা’।

kar kache koi moner katha serial satadru misunderstood shimul and leave

এরপর শতদ্রু বারবার তাকে বোঝানোর চেষ্টা করে শিমুল তার কোনো কথা শোনেনা। শিমুল শতদ্রুকে বলে দেয়, ‘তোর যদি বিয়ে করার ইচ্ছা হয় তুই করে নে। তুই তোর জীবনটা গুছিয়ে নে। বিয়ে করতে হলে করে নে, কিন্তু থ্রেট দিয়ে আমাকে কাছে আনতে পারবিনা।’ শতদ্রুও রেগে বলে ‘ঠিকাছে আমিও আর তোকে মুখ দেখাব না। তোর সাথে আমার দেখা হবে আমার বিয়েতে।’

আরও দেখতে পারেন