সৌর্য অতীত হতেই রাইয়ের জীবনে নতুন মানুষ, ‘মিঠিঝোরা’য় এন্ট্রি নিচ্ছেন নতুন নায়ক!

Mithijhora Serial : জি বাংলার (Zee Bangla) পর্দায় যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে  তার মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হল ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ধারাবাহিকটি কয়েকদিনের মধ্যেই

Saranna

new character entry on zee bangla mithijhora serial

Mithijhora Serial : জি বাংলার (Zee Bangla) পর্দায় যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে  তার মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হল ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ধারাবাহিকটি কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকের গল্প দর্শকদের একেবারে মন ছুঁয়ে গেছে। বর্তমানে ধারাবাহিকের গল্পে  ট্র্যাজেডি চলছে। আর এই ট্র্যাজেডি দেখে অনেক দর্শক কেঁদেও  ফেলেছেন। 

একটা পরিবারের কর্তা হলেন বাবা। সেই বাবার অবর্তমানে পরিবারের যে বড় দাদা হয়, তাকেই বাবার দায়িত্বভার নিতে হয়। কিন্তু সেই মানুষটা যখন দায়িত্বভার নিতে অক্ষম হয়, তখন দায়িত্বভার নিতে হয়, তার পরের জনকে।  বড় দাদা অক্ষম, দাদার পরে রয়েছে দাদার তিন বোন। সেই তিন বোনের প্রথম জনকেই পরিবারের মুখ্য দায়িত্ব ধরতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Aratrika Maity (@aratrika_official_)

আর এই ধারাবাহিকে সেটাই দেখা গেছে। পরিবারের বড় মেয়ে রাই, তার বিয়ের দিন হঠাৎ করেই মারা যায় বাবা। তাই সে নিজের ভালোবাসাকে ত্যাগ করে ভালোবাসার মানুষ শৌর্যকে অন্য বোন নীলুর হাতে তুলে দেয়। এর জন্য তাকে অনেক কথাও শুনতে হয়েছে, আর নিজের মনে কষ্টও পেতে হয়েছে। নিজের ভালোবাসাকে অন্যের হতে কে দেখতে চায়।

কিন্তু পরিস্থিতির তাড়নায় রাই আর শৌর্যর জীবন আলাদা। সত্যিই কি আর রাই কারোর জীবনে ফিরবে না? তার কি আর নতুন ভালোবাসার মানুষ আসবে না? অনুরাগীরা প্রশ্ন তুলতে থাকে। কয়েকদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিল ধারাবাহিকে নাকি প্রবেশ করছেন জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাঁকে নাকি দেখা যাবে রাইয়ের বিপরীতে। 

 

View this post on Instagram

 

A post shared by Aratrika Maity (@aratrika_official_)

তবে এখন শোনা যাচ্ছে, এরকম কিছুই হচ্ছে না। রাইয়ের জীবনে নতুন কেউ আসছে না। রাইয়ের জীবনের নতুন নায়ক নিয়ে আপাতত কোনো স্টোরি লেখা হয়নি। তাই এখন নায়ক আসার কোনো সম্ভাবনা নেই। তবে পরবর্তীতে অবশ্যই দেখা যাবে  এক জনপ্রিয় অভিনেতাকে। সেই অভিনেতা কে হবে? সেটাই এখন দেখার। আর দর্শকরাও উদগ্রীব রাইয়ের নতুন জীবন দেখার জন্য।

আরও দেখতে পারেন