গল্পে নয়া মোড়, শিমুল একা থাকার সিদ্ধান্ত নিতেই নতুন নায়িকার এন্ট্রি ধারাবাহিকে!

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) পাঁচটা মেয়ের জীবনের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache

Saranna

kar kache koi moner katha serial new character entry with new twist

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) পাঁচটা মেয়ের জীবনের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। এই সিরিয়ালে বাস্তবের কিছু চিত্র ফুটিয়ে তোলা হয়েছে গল্পের মধ্যে দিয়ে। যা হয়ত প্রতিনিয়ত ঘটে চলেছে সমাজের অভ্যন্তরে গোপনে। আর তাই বারংবার ধারাবাহিকের নানান দৃশ্য ঘিরে সমালোচনার ঝড় উঠেছে দর্শকমহলে। এবার এক নতুন চরিত্রের আগমন ঘটতে চলেছে গল্পে টুইস্ট আনতে। আসছেন অভিনেত্রী সুশ্রীতা ঘোষ।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, শিমুলের সাথে ডিভোর্স হয়ে গেছে পরাগের। আর ডিভোর্স হতেই পরাগ প্রিয়াঙ্কাকে বিয়ে করতে উদ্যত হয়। পরাগ আর প্রিয়াঙ্কার বিয়ের সমস্ত দায়িত্ব শিমুলের। পরাগ অন্য ঘর খুঁজলেও শিমুল কিন্তু অন্য ঘর খোঁজেনি। সে প্রাক্তন শ্বশুর বাড়িতেই পড়ে রয়েছে। শতদ্রুর সাথে হাতে হাত দিয়ে সুখের ঠিকানায় পাড়ি দেয়নি। 

kar kache koi moner katha serial satadru misunderstood shimul and leave

সে শতদ্রুকে বলে দিয়েছে অন্য কাউকে বিয়ে করে নিতে। শতদ্রুও জানিয়ে দিয়েছে শিমুলের সাথে আবার দেখা হবে তার বিয়েতে। আর এর মাঝেই জানা গেছে ধারাবাহিকের এই নতুন চরিত্র এন্ট্রি নিতে চলেছে।  সুশ্রীতাকে দেখা যাবে শতদ্রুর বোন পরমার চরিত্রে। এখনও পর্যন্ত জানা যাচ্ছে এই চরিত্রটি পজিটিভই হবে। তবে কতটা তা গল্প এগোলেই বোঝা যাবে। 

প্রসঙ্গত, জি বাংলায় সুশ্রীতা নতুন। এর আগে তাঁকে দেখা গেছে সান বাংলার ‘সুন্দরী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে তাঁকে মুখ্য চরিত্রে দেখা গেছে। সুশ্রীতা খুবই এক্সাইটেড এই চরিত্রটি পেয়ে। শুধু চরিত্র নয়, তার অনেক দিনের ইচ্ছে ছিল জি বাংলায় কাজ করবে। তার সেই ইচ্ছাটাও পূরণ হয়েছে। তবে সান বাংলায় লিডিং চরিত্রে অভিনয় করেছিলেন, আর এখানে পার্শ্ব চরিত্রে।

এ নিয়ে অভিনেত্রীর কোনোরকম আক্ষেপ নেই। হিরোইন হওয়ার জন্য ইন্ডাস্ট্রিতে আসেননি, ভালো চরিত্রে কাজের জন্য ইন্ডাস্ট্রিতে এসেছেন। সবেমাত্র একদিন শ্যুটিং করেছেন। একদিনের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘পরমা একটি পজিটিভ চরিত্র। সে সবসময় দাদার ভালো চায়। ওর একটাই চাওয়া দাদা শিমুলকে ভুলে নতুন জীবন শুরু করুক। দাদাকে রাজি করানোটাই আমার কাজ’।

আরও দেখতে পারেন