রুপাকে বাঁচাতে বাঘিনী দীপা! হাতেনাতে ধরল মিশকাকে, ফাঁস ধামাকাদার পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকের একটি হল ‘অনুরাগের ছোঁয়া’। বিগত কয়েক সপ্তাহ যাবৎ এই ধারাবাহিক টিআরপি তালিকায় টপার ছিল। তবে গল্পের

Nandini

anurager chowa serial deepa caught mishka redhanded

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকের একটি হল ‘অনুরাগের ছোঁয়া’। বিগত কয়েক সপ্তাহ যাবৎ এই ধারাবাহিক টিআরপি তালিকায় টপার ছিল। তবে গল্পের মোড় ঘুরতেই হারিয়েছে স্থান। একপ্রকার মুখ থুবড়ে পড়েছে টিআরপিতে। তবে পিছিয়ে থাকতে নারাজ ধারাবাহিকটি। তাই গল্পের নতুন মোড়ে একের পর এক চলছে ধামাকা পর্ব।

আর প্রতি পর্ব জুড়ে টানটান উত্তেজনার সৃষ্টি হয়েছে এই সিরিয়ালে। সিরিয়ালের বর্তমান ট্র্যাক অনুযায়ী, মিশকা রুপার সাথে পেরে না ওঠায় তাকে মেরে ফেলার পরিকল্পনা করেছিল। রুপাকে গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা করে মিশকা। রুপার অবস্থা খুব শোচনীয়। তার বেঁচে থাকার সম্ভাবনা নেই বললেই চলে।

anurager chowa serial deepa caught mishka when she try kill rupa

আর এই অবস্থায় সূর্য চায় নিজে মেয়ের চিকিৎসা করতে, সে কিছুতেই অর্জুনকে রুপার চিকিৎসা করতে দিতে চায়না। তবে দীপা সূর্যকে স্পষ্ট জানিয়ে দিয়েছে সে তার থেকে বেশি অর্জুনকেই বিশ্বাস করে। শেষমেষ শত তর্ক বিতর্ক পেরিয়ে রুপা নিজের ছোট্ট প্রাণটা ফিরে পেয়েছে।

 আরও পড়ুনঃ দর্শকদের জন্য সুখবর! এই হ্যান্ডসাম নায়কের সাথে জুটি বেঁধে কামব্যাক করছেন ‘পিহু’ সৃজলা

কিন্তু এতে মিশকার হয়েছে অসুবিধা। কারণ সে জানে যে রুপা তাকে গাড়ি চালাতে দেখে ফেলেছিল। মিশকা তাই রুপাকে মারার সমস্ত পরিকল্পনা করে ফেলেছে। কিন্তু, দীপা এই সময় একজন মা হয়ে ভাবছে। আর সে ভালোই বুঝতে পারছে এই সবকিছুর পিছনে মিশকারই হয়ত হাত রয়েছে।

anurager chowa serial deepa save rupa from mishka

তাই দীপা মেয়ের কথা চিন্তা করে তাকে দেখতে গেলে সেখানে হাতেনাতে ধরে ফেলে। মিশকা রুপাকে মনের আনন্দে একটা ইনজেকশন দিতে গেলে দীপা মিশকার হাতটা ধরে ফেলে। এবার দেখার দীপা মিশকাকে কিভাবে শাস্তি দেয়? মিশকা এবারে সব সীমা পার করেছে রুপাকে আঘাত করে।

আরও দেখতে পারেন