শ্যামলীকে প্রেম-প্রস্তাব দিয়ে মৃত্যুমুখে কিঞ্জল, ফাঁস ‘কোন গোপনে মন ভেসেছে’ দুর্ধর্ষ প্রোমো

Kon Gopone Mon Bhesechhe : বাংলা ধারাবাহিক (Bengali Serial) চ্যানেল গুলো লক্ষ্য করলে দেখা যাবে, বেশ কিছু নতুন ধারাবাহিকের উপস্থিতি ঘটেছে। সেই সব নতুন ধারাবাহিক

Saranna

kon gopone mon bhesechhe serial kinjal died new promo come out

Kon Gopone Mon Bhesechhe : বাংলা ধারাবাহিক (Bengali Serial) চ্যানেল গুলো লক্ষ্য করলে দেখা যাবে, বেশ কিছু নতুন ধারাবাহিকের উপস্থিতি ঘটেছে। সেই সব নতুন ধারাবাহিক গুলো দেখে দর্শকরা বেশ আপ্লুত, বেশ খুশি। কারণ কিছু কিছু নতুন ধারাবাহিকের কাহিনীতে নেই পরকীয়া, নেই কূটকাচালী, রয়েছে পারিবারিক শত্রুতা। দায়িত্ব-কর্তব্য, আবেগ, ভালোবাসা, এবং সামাজিক কাহিনী। আর এরকমই একটা ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bhesechhe)। 

ধারাবাহিকের প্রধান চরিত্র শ্যামলী আর অনিকেত। এই দুটো প্রধান চরিত্রের পাশাপাশি ধারাবাহিকে আরও অনেক গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। যেগুলো প্রধান চরিত্রের থেকে কম কিছু নয়। তেমনই একটি চরিত্র হল কিঞ্জল। গল্পের কাহিনী অনুযায়ী শ্যামলীর নায়ক কিন্তু অনিকেত। কিন্তু মাঝে তো কিছু টুইস্ট থাকেই।

kon gopone mon bhesechhe serial kinjal died

সেই টুইস্ট অনুযায়ী, শ্যামলীকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেছে কিঞ্জল। আর সেই কারণে কিঞ্জল সবসময় শ্যামলীর খেয়াল রাখে। শ্যামলীকে চোখে হারায়, শ্যামলীর সব দায়িত্ব নিজে থেকে নিতে চায়। কিঞ্জলের এই মনের ভাবটা কিন্তু শ্যামলী বুঝতেই পারেনি। তবে আড়াল থেকে শুনেছিল, কিঞ্জল ভালোবেসে ফেলেছে তাকে। আর এটা সে মেনে নিতে পারেনি।

তবে সামনাসামনি বলেনি। এর মাঝেই চ্যানেলের তরফে এসেছে একটি ধামাকাদার প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, পাহাড় ঘেরা সুন্দর ঝর্ণার ধারে শ্যামলীকে প্রেম নিবেদন করে কিঞ্জল। কিন্তু কিঞ্জলের এই প্রেমে সাড়া দেয়না শ্যামলী। সে বলে এ হতে পারেনা। কিঞ্জল তাও দাঁড়িয়ে থাকে। সে বলে যতক্ষণ না শ্যামলী রাজি হচ্ছে সে সেখানেই দাঁড়িয়ে থাকবে।

আর তারপরই দেখা যায় হঠাৎ জলের ঢেউয়ে কিঞ্জল ভেসে যায়। কিঞ্জল মারা যায়। আর এসবের জন্য শ্যামলীকে দোষী সাব্যস্ত করেন অনিকেত। অনিকেত বলে শ্যামলীকে এর জন্য শাস্তি পেতে হবে। শ্যামলীকে কী শাস্তি পেতে হবে সেটা সময়ের সাথে সাথেই জানা যাবে। কিঞ্জল কি তাহলে সত্যি সত্যিই মারা গেছে? এই প্রশ্নের উত্তর খুঁজছেন দর্শকরা। দর্শকরা অপেক্ষায় রয়েছেন এর পরের পর্ব কি হয় সেটা জানার জন্য।

আরও দেখতে পারেন