পর্ণাকে আটকাতে সৃজনের নতুন ফন্দি, ফাঁদে পড়ল নিজেই! ধুন্ধুমার পর্ব ধারাবাহিকে

Neem Phooler Madhu : কোনো সম্পর্কে ভালোবাসা পরিমিত থাকায় উচিত, পরিমিত না থাকলে সম্পর্ক অন্যদিকে মোড় নেয়। তখন শুধুই চলে আসে সন্দেহ। আর এই সন্দেহের

Saranna

neem phooler madhu serial srijan get in trouble to guard porna

Neem Phooler Madhu : কোনো সম্পর্কে ভালোবাসা পরিমিত থাকায় উচিত, পরিমিত না থাকলে সম্পর্ক অন্যদিকে মোড় নেয়। তখন শুধুই চলে আসে সন্দেহ। আর এই সন্দেহের কারণে একে অপরের চোখে ছোটো হয়ে যায়। তখন ভালোবাসাটা বিষাদে পরিণত হয়। অর্থাৎ অতিরিক্ত কোনো কিছুই ভালো নয় অতিরিক্ত ভালোবাসলে সম্পর্ক বিষাক্ত হয়ে ওঠে। আর ঠিক তেমনটাই ঘটতে চলেছে জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu)র পর্ণা-সৃজনের জীবনে।

এতদিন পর্ণা-সৃজনের মধ্যে ছিল দূরত্ব, পর্ণা সৃজনের ব্যাপারে মাথা ঘামালেও, সৃজন পর্ণার ব্যাপারে মাথা ঘামাত না। কিন্তু এখন সৃজন আর পর্ণার মধ্যে ভালোবাসা এতটাই বেড়ে যাচ্ছে যে সৃজন পর্ণাকে চোখে হারাচ্ছে, আর এই চোখে হারাতে হারাতে সন্দেহ খুব তীক্ষ্ণ হয়ে পড়ে। জি বাংলার নিম ফুলের মধু এর এই ট্র্যাক দেখে সকলেই রেগে যাচ্ছে সৃজনের উপর।

neem phooler madhu serial srijan get in trouble

ধারাবাহিকে দেখা যাচ্ছে, পর্ণা আর অনুভবের বন্ধুত্বটা সৃজন মেনে নিতে পারছেন না। সে ভাবছে ওদের মধ্যে বোধহয় অন্য কোনো সম্পর্ক রয়েছে। আর তাই পর্ণাকে অনুভব যখন ম্যাগাজিনের ফ্রন্ট পেজের জন্য ফটোশ্যুটের সুযোগ দেয়, সন্দেহের বশে সৃজন সেটা বিগড়ে দিতে চায়।

প্রথমে সে জোলাপ খেয়ে পর্ণাকে যেতে দিতে চায়না.  প্রথম পরিকল্পনাটা পর্ণা ধরে ফেলে, তাই সেটা আর করতে পারেনা। এবার সে অন্য পরিকল্পনা করে পাগল সেজে শ্যুটিং স্পটে পৌঁছে যায়। যখনই অনুভব পর্ণার কাছে আসে, তখনই সৃজন ইট ছুঁড়ে মারে। এই অসুবিধার জন্য যখন লোকেশন বদল করা হয়, তখনও নিস্তার নেই।

neem phooler madhu serial srijan guard porna in disguise

পর্ণাদের গাড়ি লক্ষ্য করে সৃজনও পৌঁছে যায় তাদের পিছু পিছু। পর্ণারা একটা ক্যাফেতে যায় , আর সেখানে লাটসাহেব হয়ে প্রবেশ করে। কিছুতেই তাদের কাজ করতে দেবেনা। বিভিন্ন রূপে বিভিন্ন ভাবে সৃজন প্রবেশ করে। এবার দেখার পর্ণা সৃজনকে ধরতে পারে নাকি? আর ধরলেও সৃজনের কি পরিস্থিতি হয় সেটাই দেখার।

আরও দেখতে পারেন