এতকিছুর পরেও ঠুনকো বিশ্বাস! ফটোশুটের পর আবারও দূরে সরছে সৃজন-পর্ণা, ফাঁস ধামাকা পর্বের ভিডিও

Neem Phooler Madhu : অভিনবর সাথে ফটোশুট করতেই আবারও দূরত্ব বাড়ছে সৃজন-পর্ণার মাঝে, ফাঁস নিম ফুলের মধুর ধামাকা প্রোমো ভিডিও

Saranna

Neem Phooler Madhu Srijan Again Mistrusts Parna for Photoshoot with Anubhab Promo viral

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) ধারাবাহিকের দত্ত বাড়িতে সবসময় যেন বিপদ লেগেই রয়েছে। একটুকুও শান্তিতে ঘর-সংসার করতে পারেনা পর্ণা। সবসময় তার মাথার উপর বিপদের খাঁড়া ঝুলছে। বিপদ সামলে নতুন করে জীবন শুরু করার কথা ভাবছে ঠিক তখনই নতুন নতুন ঝড় এসে তার জীবনে উপস্থিত হয়। আর সেই প্রোমোই এল প্রকাশ্যে। 

সৃজন আর পর্ণার মান অভিমানের পালা শেষ। এখন তারা অনেকটাই কাছাকাছি এসেছে। সৃজন সবসময় পর্ণার পাশাপাশি রয়েছে। সবে তাদের মিটেছে শাড়ি কথার ক্যালেন্ডার শ্যুটের পর্ব। শ্যুট মিটতেই পর্ণার কাছে সুযোগ আসে ম্যাগাজিনের ফটোশ্যুটের। এই ফটোশ্যুটে পর্ণা রাজি থাকলেও সৃজন রাজি থাকেনা। তাই সে নানারকম ভাবে ভেস্তে দেওয়ার প্ল্যান করতে থাকে।

neem phooler madhu serial porna traped by isha

শেষমেশ প্ল্যান সাকসেসফুল হয়না। পর্ণা ঠিকই তার কাজ সম্পন্ন করে। অনুভব বাড়িতে এসে পর্ণার ছবি গুলো সবাইকে দেখায়। সবাই তার প্রশংসা করে। এমনকি জেঠুও অনুভবের ছবি তোলার প্রশংসা করে। সবাই দেখলেও সৃজন দেখতে রাজি হয়না। শুধু সৃজন নয়, কৃষ্ণাও ওই ছবি দেখতে নারাজ। এবারে সৃজন অনেকরকম  ভাবে বাঁধা দিলেও বাঁধা দেয়নি ইশা, মৌমিতা, কৃষ্ণা।

আরও পড়ুনঃ বউকে বাঁচাতে গিয়ে ফ্যাসাদে সৃজন, সকলের সামনে ধরা পরে গেল হাতেনাতে

বাঁধা না দিলেও তারা গোপনে গোপনে প্ল্যান করে নিয়েছে। কীভাবে পর্ণাকে সবার সামনে বদনাম করবে। আর তারই প্রোমো এল প্রকাশ্যে। প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা যাচ্ছে,  দত্ত বাড়িতে বেশ সুন্দরভাবে পৌষ পার্বণ উৎসব পালিত হচ্ছে। সকলেই পিঠে খেতে মত্ত। আর এই সময় অয়ন সৃজনকে এসে বলে, ‘পিঠে খাচ্ছিস ভাই? দেখবি আয় তোর বউ কি কান্ড করেছে।’

অয়নের কথা শুনে সৃজন এবং পর্ণা বাড়ির বাইরে আসে। এসে দেখে দেওয়ালে ছবি মারা রয়েছে পর্ণার।ছবিতে পর্ণার ড্রেসের কোনো শালীনতা নেই। আর ছবির নিচে পর্ণার ফোন নম্বর দেওয়া আছে বন্ধুত্ব করতে ফোন করার জন্য। পর্ণা দেখে বলে ওঠে এ ছবি মিথ্যা। এবার কি করে পর্ণা নিজেকে নির্দোষ প্রমাণ করবে সেটাই দেখার। এই সব ছবি দেখে পর্ণা আর সৃজনের আবার দূরত্ব বাড়বে? সেটা বলবে সময়।

আরও দেখতে পারেন