‘আমার বিরতি চাই’, দীপাকে মুক্ত করে নিরুদ্দেশ হল সূর্য! ফাঁস গল্পের চমকদার মোড়

Anurager Chowa : 'আমি সব ঘেঁটে দিয়েছি', শেষবারের মত 'সুদীপা' মুহূর্ত দেখে চোখে জল দর্শকদের

Saranna

anurager chowa serial audience get emotional to see surja deepa's last moment

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় জুটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকের সূর্য-দীপা জুটি। এই দুই জুটিকে ভালোবেসে দর্শকরা নাম দিয়েছিলেন সুদীপা। তবে বর্তমানে এই জুটির ভালোবাসার থেকে রাগটাই বেশি লক্ষ্য করা যায়।  তাই তো দর্শকরা মুখ ফিরিয়েছেন ধারাবাহিক থেকে। টিআরপি নম্বরও কমতে থাকে। যা এই ধারাবাহিকের অনুরাগীদের জন্য বেশ কষ্টের।

এর মাঝে ঘটল আরও এক ঘটনা যা দেখে অনুরাগীরা কেঁদে ফেললেন। ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই, সূর্য আর দীপার রাগ-অভিমানের পারদ দিন দিন বেড়েই চলেছে। তাদের সম্পর্ক এতটাই ঠুনকো হয়ে গেছে যে একটু ঝড়ের দোলা খেলেই সব ভেঙে চৌচির। গল্পের কাহিনী অনুযায়ী, রূপা এখন সুস্থ হয়েছে। রূপার এই পরিণতির জন্য দায়ী মিশকা। রূপার বয়ানে মিশকাকে গ্রেফতার করা হয়।

anurager chowa serial audience get emotional to see surja deepa's break

তার ১০ বছরের জেল হয়। মিশকার খেলা শেষ হয়। সূর্য বুঝতে পারে তার ভুল গুলো। দর্শকরা সকলেই ভেবেছিলেন এবার বোধহয় মিল হবে সূর্য-দীপার। কিন্তু সেটা আর হলনা। সবাইকে পিছনে ফেলে সূর্য চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। দীপা সোনা-রূপার কথা বলে আটকালেও সূর্য তার কথা শোনেনা। সূর্য দীপাকে বলে, ‘আমি ব্যর্থ বাবা, আমার মনে হয়না ওদের আমাকে প্রয়োজন আছে।

আরও পড়ুনঃ বারবার পর্ণাকে অসম্মান, ভুল শুধরোতে আসল দোষীকে খুঁজে বার করল সৃজন! ফাঁস ধুন্ধুমার পর্ব

আমি না সবকিছু কেমন ঘেটে দিয়েছি তাই না। আমার জন্য সবটা কেমন এলোমেলো হয়ে গেছে। আমি তাই সবকিছু থেকে দূরে যেতে চাই দীপা। আমার একটাই অনুরোধ আটকিও না আমাকে’। তাহলে কি সব শেষ সূর্য-দীপার মধ্যে? তাদের সম্পর্ক কি সত্যিই ভেঙে চৌচির। এর উত্তর মিলবে আগামী এপিসোডে। তবে এই ঘটনায় দুঃখ পেয়েছেন অনুরাগীরা।

এক অনুরাগী তাই লিখেছেন, সুদীপার সম্পর্কের এমন পরিণতি আমি মানতে পারছি না।ভীষণ কষ্ট হচ্ছে আজকের এপিসোডে ওদের আলাদা হওয়া দেখে কান্না এসে গেলো।আমার সবথেকে পছন্দের জুটি ছিলো সূর্য দীপা। আজকের পর হয়তো আর ওদের একসাথে দেখা যাবে না কিন্তু আমি চাই কিছু একটা ম্যাজিক হোক আবার একসাথে ফিরে আসুক সুদীপা আমাদের মাঝে’।

আরও দেখতে পারেন