‘খাদান’ রিলিজের আগেই বড় চমক! বহুবছর পর কামব্যাক করছেন দেবের নায়িকা

Khadan : একই সাথে করবেন মা ও স্ত্রীর চরিত্রে অভিনয়, বহুবছর পর বড়পর্দায় একসঙ্গে দেবের নায়িকা

Saranna

popular actress barkha bisht coming back on bengali movie with dev after long time

টলিউডের (Tollywood) সুপারস্টার দেব (Dev), এখন যেন টলিউডে তাঁরই রমরমা বাজার চলছে। কদিন আগেই অভিনেতার নতুন সিনেমা ‘প্রধান’ মুক্তি পেয়েছিল। এখনো সিনেমা হলে এই ছবি চলছে, এর রেশ এখনো কাটেনি। আর এর মাঝেই জানা গেছে নতুন ছবি ‘খাদান’ (Khadan)এর জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা। দেবের নায়িকার নামও প্রকাশ্যে এসেছে। ছবির নাম সহ অভিনেত্রীর নামও প্রকাশ্যে এনেছেন অভিনেতা।

নতুন বছরের শুরুতেই প্রকাশ্যে এসেছিল দেবের আসন্ন নতুন ছবি ‘খাদান’ (Khadan)‘এর প্রথম ঝলক। এই ছবিতে রয়েছে অনেক ঝলক। প্রথম ঝলক হল দেবের চরিত্র। দেবের চরিত্র নিয়ে কোনো কথা হবেনা। দেবকে দেখা যাবে দুরকম ভাবে। একটা লুকে দেখা যাবে অল্পবয়সী আর একটা লুকে দেখা যাবে বেশি বয়সী। যদিও ‘খাদান’ সম্পর্কে বেশি কিছু জানা যায়নি এখনও। তবে এই ছবির জন্য সকলেই খুব উৎসাহিত।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

আমরা যে দেবকে অতীতে দেখেছি, সেই অভিনেতার সাথে বর্তমানের এই অভিনেতার রয়েছে আকাশ পাতাল তফাত। এই চমকের পাশাপাশি নায়িকার চরিত্রেও থাকছে চমক। আগেই জানা গিয়েছিল দেবের নায়িকা হবেন ইধিকা পাল (Idhika Paul)। এর পাশাপাশি থাকবেন আরও এক নায়িকা তিনি হলেন বরখা বিষ্ট (Barkha Bisht)। আসলে দেবকে এখানে একই সাথে বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুনঃ প্রাণে বাঁচতেই শিমুলের খোঁজ, ‘প্রিয়াঙ্কাকে সরিয়ে শিমুলকেই কাছে টেনে নেবে পরাগ!

যখন দেব বাবা তখন তাঁর বিপরীতে থাকছেন বরখা আর যখন দেব ছেলে তখন তাঁর বিপরীতে ইধিকা। তাহলে এককথায় হল দেবের মা ও স্ত্রী হলেন বরখা। অনেকদিন পর বরখাকে ফিরে পাওয়ার গুঞ্জনে সকলেই বেশ খুশি। এই প্রথম দেবের সাথে অভিনয় করছেন তা নয়। এর আগেও তাঁকে দেখা গেছে দুই পৃথিবী সিনেমায়।

উল্লেখ্য, বরখার সাথে বিয়ে হয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের। গত বছর তাদের বিচ্ছেদও হয়। বিচ্ছেদের পর বাংলা ইন্ডাস্ট্রিতে সেরকম ভাবে তাঁর আর দেখা মেলেনি। টলিউডের সাথে দূরত্ব বজায় রেখেছিলেন। তবে হিন্দি সিরিজ বা সিরিয়ালে কাজ করে গেছেন। এখন তিনি মন দিয়েছেন বাংলায়।

আরও দেখতে পারেন