TRP তুলতে বড় সিদ্ধান্ত ধারাবাহিকে, অবাক করা খবরে ক্ষিপ্ত দর্শকেরা

Bengali Serial : TRP-র অভাবে শুরুতেই বাদ পড়লেন মুখ্য অভিনেত্রী!

Saranna

from star jalsha cheeni serial lead actress should be changed

আজকাল কোনো কিছুই স্থায়ী নয়। কে যে আজ থাকবে, কাল যে কে থাকবে না তা কেউ জানেনা। আর এরকমটাই হচ্ছে ছোটো পর্দায় বাংলা ধারাবাহিকে(Bengali Serial)র ক্ষেত্রে। একটা ধারাবাহিক যে শুরু হচ্ছে, তার কতদিন আয়ু তা কেউ জানেন না। শুধু তাই নয়, নায়ক-নায়িকাও বদলে যেতে পারে। যতক্ষণ না ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে ততক্ষণ অবধি কিছুই বোঝা যায়না। 

তবে বর্তমানে আবার মাঝপথেও ধারাবাহিকের নায়ক নায়িকার বদল ঘটছে। এই যেমন কয়েকদিন আগে স্টার জলসা(Star Jalsha)র নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল এ বদল ঘটেছে নায়িকার। এবার আবারও এই একই চ্যানেলের আরও এক ধারাবাহিকের নায়িকার বদল ঘটতে চলেছে। এক মাসও হয়নি টিভির পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘চিনি'(Cheeni)

indrani bhattacharyya aka gugli coming on new serial soon

 এই ধারাবাহিকের মূল প্রেক্ষাপটে রয়েছে পুনর্জন্ম। চিনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্য(Indrani Bhattacharyya)। যাকে এর আগে দেখা গিয়েছিল জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকে মিতুলের মেয়ের চরিত্রে। তাঁর চরিত্র সকলেরই বেশ মন কেড়ে নিয়েছে। গুগলি চরিত্রকেও ছাপিয়ে গেছে। ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন, সোমরাজ মাইতি। নতুন আনকোরা জুটিও বেশ জনপ্রিয় হয়েছে। 

আরও পড়ুনঃ ‘বিপদে দত্তবাড়ি হোমস্টে’, পর্ণার বুদ্ধিতে উল্টে গেল মৌমিতার চাল, ধুন্ধুমার পর্ব ধারাবাহিকে

কিন্তু দুঃখের খবর, এই জুটি থাকবেনা আর এমনটাই শোনা যাচ্ছে। খুব তাড়াতাড়ি বদল ঘটতে চলেছে ধারাবাহিকের প্রধান নায়িকার। আগামী দিনে অভিনেত্রীকে আর দেখা যাবেনা। কেন এই বদল? কাহিনীর প্রয়োজনে নাকি অভিনেত্রীর ব্যক্তিগত কারণে এই চরিত্রের বদল তা কেউই খোলসা করেননি, তবে জানা গেছে অভিনেত্রীর অসুস্থতার কারণে এই বদল।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একটা গুঞ্জন শোনা যাচ্ছে, ‘ চিনি ধারাবাহিকের লীড এ থাকা নায়িকার মুখবদল…চিনি এর জায়গায় দেখা যাবে গৌরি এলো ধারাবাহিক খ্যাত গৌরি,অর্থ্যাৎ মোহনা মাইতি কে’। আবার কেউ বলছেন, ‘নতুন চিনি এবার থেকে চিনির চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আঁখি ঘোষ মানে আকাশ আটের মিষ্টু কে’। এখন দেখা যাক কি হয়।

আরও দেখতে পারেন