ল্যাম্পোস্টের আলোয় পড়ে ‘IAS’ হবে কলোনীর ‘যোগমায়া’! প্রকাশ্যে নতুন গল্পের ধামাকা প্রোমো

Jogomaya Serial : বাড়িতে জল-আলো নেই, 'যোগমায়া'র স্বপ্ন 'IAS' হবে, প্রকাশ্যে নতুন ধারাবাহিকের প্রোমো

Saranna

zee bangla upcoming serial jogomaya's first promo come out

অনেকে দিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল জি বাংলায় (Zee Bangla) আসতে চলেছে নতুন ধারাবাহিক। ধারাবাহিকে কারা কারা অভিনয় করবেন সেটাও আগে জানা গিয়েছিল, কিন্তু কোনো অফিসিয়ালি ঘোষণা ছিল না। এবার জি বাংলার পর্দায় প্রোমো প্রকাশ হতেই সব গুঞ্জনের অবসান ঘটল। আসছে ‘যোগমায়া'(Jogomaya)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সৈয়দ আরেফিন এবং নেহা অমনদীপ।

ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে, যোগমায়ার বাবা রিকশা চালায়। যোগমায়া এবং তার বাবার স্বপ্ন যোগমায়া ‘IAS’ অফিসার হবে। পরেরদিন পরীক্ষা কিন্তু ঘরে নেই আলো। শুধু আলো নয়, জলও নেই। যোগমায়ার মায়ের চিন্তা আলো, জল কিছু নেই এবার হয়তো বাড়িটাও ছাড়তে হবে। যোগমায়া তার বাবাকে বলে পরীক্ষা দেওয়ার আগে মিউনিসিপ্যালিটি অফিসে যাব, তারপর পরীক্ষা।

zee bangla upcoming serial jogomaya's first promo come

পরেরদিন সকাল হতেই যোগমায়ার বাবা রিকশায় করে তাকে নিয়ে যেতে চায়। কিন্তু সে বলে আজ আমি রিকশা চালাব, আর তুমি ভিতরে বসবে। এরপরে বাবা মেয়ে এসে পৌঁছায় মিউনিসিপ্যালিটিতে। সেখানে গিয়ে মেজো বাবুর খোঁজ করে। অনেক বাঁধা বিপত্তি কাটিয়ে মেজো বাবুর কাছে পৌঁছায়। কিন্তু মেজো বাবু ব্যস্ত ঘুষ নিতে। গল্পের খলনায়িকা মেজো বাবুর কাছে উপস্থিত। সে মেজো বাবুকে মিষ্টির বাক্স করে লক্ষ টাকা ঘুষ দিয়ে যায়।

আরও পড়ুনঃ প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে মৃত্যুমুখে পরাগ! সব ভুলে ফের ছুটল শিমুল

আর বলে সাতদিনের মধ্যে টিএস কলোনির জমি দখল চায়। তখনই যোগমায়া গিয়ে বলে টিএস কলোনিতে বড় বিল্ডিং হবে তাই ওরা বেআইনি ভাবে ওঠানোর তোড়জোড় করছে। এরপরে বাড়ির আসল কাগজ দেখায়। মেজো বাবু বলে আমি কি করব। এরপরে যোগমায়া বিডিও অফিসারের সাথে দেখা করতে যায়। বিডিও স্যারের গাড়ির পিছনে পিছনে ছোটে। গাড়ি ধরতে গিয়ে পড়ে যায়।তখন সৈয়দ তাকে হাত ধরে তোলে।

বিডিও স্যারকে সব কথা শোনায়। বিডিও স্যারকে বলে আপনার জায়গায় আমি থাকলে এই উচ্ছেদ হতে দিতাম না। তখন বিডিও স্যার বলেন আমার জায়গাটা কি খুব সস্তা মনে হয়? মেজো বাবু বলে খুব পাকা মেয়ে স্যার। তারপর সৈয়দ বলেন, এমন একজন পাকা মেয়েই তো আমাদের দরকার, যাতে গরীব মানুষের জল আলো কোনোদিনও না অন্যায় ভাবে বন্ধ হয়। এরপরে সে যোগমায়ার হাতে অ্যাডমিটটা তুলে দেয়। তারপর যোগমায়া পরীক্ষা দিতে যায়। ধারাবাহিকের প্রোমোর কাহিনী এরুপ। কবে সম্প্রচার হবে তা জানা যায়নি।

আরও দেখতে পারেন