‘ফুলকি’র মাথা থেকে ডিভোর্সের ভূত তাড়াতে মোক্ষম প্ল্যান রোহিতের! ফাঁস ধুন্ধুমার পর্ব

Phulki Serial : ফুলকিকে তার ভুল বোঝাতে মোক্ষম চাল রোহিতের

Saranna

phulki serial rohit planed to punished phulki

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় এবং অন্যধারার একটি ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। এই ধারাবাহিক এতটাই সকলের কাছে জনপ্রিয় হয়ে গেছে যে টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিয়েছে। বর্তমানে ধারাবাহিকে চলছে দোটানাময় পর্ব। রোহিত কাকে বেছে নেবে? ফুলকি নাকি শালিনী। এই নিয়ে বড্ড দোটানায় পড়ে রয়েছে। এর মাঝেই নতুন পরিকল্পনায় মত্ত শালিনী।

এদিনের পর্বে দেখা যায়, রুদ্র, ইশিতা আর শালিনী তিনজনে মিলে প্ল্যান করছে কীভাবে ফুলকিকে শায়েস্তা করা যায়। আর সেইমতো রুদ্ররা শালিনীকে প্ল্যান দেয় রোহিতকে চোখে চোখে, কাছাকাছি রাখতে হবে। আর সেই পরিকল্পনা মাফিক শালিনীও ব্যস্ত হয়ে পড়ে। শালিনী রোহিতকে বলে কফিশপে দেখা করতে। এই কথায় রোহিত রাজি হয়ে যায়।

phulki serial rohit planed to punished phulki with new trick

এরপরে ফুলকির সব কান্ড কারখানা অংশুকে গিয়ে বলে। অংশু সব শুনে অবাক হয়ে যায়। রোহিতও একটা প্ল্যান করে, সে বলে ফুলকিকে যেভাবেই হোক কফিশপে নিয়ে আসতে হবে। যথারীতি অংশু ফুলকিকে রাজি করায়। ফুলকি রাজি হয়ে যায়। ঠিক সময়ে ফুলকি কফিশপে পৌঁছে যায়। রোহিত মনে মনে বলে, একেবারে ঠিক সময়ে চলে এসেছে ফুলকি দাস।

আরও পড়ুনঃ ‘আমার যোগ্য নয়’, ‘সন্ধ্যাতারা’ নিয়ে ক্ষুব্ধ অমৃতা? অভিনেত্রীর পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

এবার দ্যাখো চোখের সামনে আমাকে অন্য কারোর সাথে ডিনার করতে দেখে কেমন লাগে। ফুলকির সামনেই রোহিত শালিনীর হাত ধরে তারপর একসাথে রোমান্টিক নাচ করে। নাচ শেষ হতেই দেখা যায়, পারোমিতা এসে উপস্থিত হয়েছে ওই কফিশপে। অংশু আর ফুলকিকে দেখে সে রেগে যায়। সে বলে অংশু কেন তাকে ফোন করে জানায়নি। এরপরে পারোমিতা ফুলকিকে নিয়ে বাড়ি চলে যায়।

rohit planed to punished phulki with new trick

রোহিত যে ফুলকিকে ভালোবেসে ফেলেছে তার প্রমাণ পাওয়া গেল, রোহিত সিড়ি বেয়ে ফুলকির ঘরে মিষ্টির হাঁড়ি নিয়ে ঢোকে লুকিয়ে লুকিয়ে। ফুলকি কাঁদতে থাকে, রোহিত গিয়ে ফুলকিকে সামলায়। মুখে মিষ্টি তুলে খাইয়ে দেয়। আর সেটা পারোমিতারা দেখে ফেলে। তাহলে কি ডিভোর্স আর হবে না? তার উত্তর মিলবে আগামী এপিসোড গুলো থেকে।

আরও দেখতে পারেন