অভিনয় ছেড়ে সন্ন্যাসিনী! কি এমন হল অভিনেত্রীর? ছবি দেখে হতবাক দর্শকেরা

Annwesha Hazra : সন্ন্যাসিনী বেশে অভিনেত্রীকে দেখে চমকে গেলেন অনুরাগীরা

Saranna

annwesha hazra's new photo viral on social media

টলি (Tollywood) ইন্ডাস্ট্রির একজন শক্তিশালী অভিনেত্রী হলেন অন্বেষা হাজরা (Annwesha Hazra)। অন্বেষাকে চেনেন না এমন মানুষ খুবই কম আছেন। জি থেকে স্টার সব চ্যানেলেই তিনি অভিনয় করেছেন  এবং সকলকে মুগ্ধ করেছেন, বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’(Sandhyatara)তে। এই ধারাবাহিকে তাঁর অভিনয় সকলের বেশ মন কেড়ে নিয়েছে। 

এর মাঝেই হঠাৎ সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী যে ছবি পোস্ট করেছেন তা দেখে সকলেই অবাক হচ্ছেন। হঠাৎ কি হল তাঁর । সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গেছে, মাথায় জটা, মুখে পুরু গোঁফ, লম্বা দাঁড়ি। কপালে লাল তিলক, কাঁধে ঝুলি, গোটা মুখে ছাই-ভস্ম মেখে একেবারে সন্ন্যাসীর বেশে ছবি পোস্ট করেছেন। 

actress annwesha hazra's social account hacked

আর ক্যাপশনে লিখেছেন, ‘আর যাই হই…..জীবনে কোনোদিন সন্ন্যাসী হবো না।’ এটা সিরিয়ালের অংশ। ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে অন্বেষার চরিত্রের নাম সন্ধ্যা। বর্তমানে দেখা যাচ্ছে, তাঁর স্মৃতি হারিয়েছে। এই পোস্ট দেখে অনেকেই তাঁকে নানান রকম মন্তব্য করেছে। তাঁকে যে মেকআপ করিয়েছে, সেই আটির্স্টকেও কুর্নিশ জানিয়েছেন অনেকেই।

আরও পড়ুনঃ ‘ফুলকি’র মাথা থেকে ডিভোর্সের ভূত তাড়াতে মোক্ষম প্ল্যান রোহিতের! ফাঁস ধুন্ধুমার পর্ব

অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জী জিজ্ঞাসা করেছেন ‘ব্রিলিয়ান্ট মেকআপ আটির্স্ট টা কে?’ তখন অন্বেষা উত্তর দিয়েছেন, ‘পান্না দা, মিঠু দা, ওনারা করেছেন’। আর একজন লিখেছেন, ‘মেকআপ আর্টিস্টকে স্যালুট। সত্যিই প্রথমে বুঝিনি যে এটাই তুমি ‘। অনেকেই তাঁর ধৈর্য্যের কুর্নিশ জানিয়েছেন, লিখেছেন ‘সত্যিই এই মেকআপ দেখে ভয় পেয়েছিলাম গো!

এত মেকআপ চড়িয়ে সন্ন্যাসী হওয়া- ভাবা যায়! তোমারই আছে এই ধৈর্য। দেখতে কিন্তু খুব কিউট লেগেছে এই বেশেও।’ অনেকে তাঁকে মজা করে লিখছেন, অভিনেত্রী মিশমি দাস লিখেছেন, ‘তুই একটা অন্যতম সন্ন্যাসী। আর সেটা শুধু আমি সৌভিক চক্রবর্তী, কৃষ বোস, প্রজ্ঞা রায়চৌধুরী আর পৌলোমী দি জানে। ‘ তারপরই সৌভিক চক্রবর্তী লিখেছেন, ‘সত্যি ও হিমালয়ে চলে যাবে‘। তারপরই মিশমি লিখেছেন, ‘ হিমালয়ে না গিয়েই যা সেল্ফ কন্ট্রোল আমি তো অবাক হয়ে যায়’। 

আরও দেখতে পারেন