‘আমায় মুখে মেরেছে আমিও মেরেছি’, শ্যুটিং সেটে কি ঘটেছে? জানালেন ‘ফুলকি’ অভিনেত্রী দিব্যানী

টলি (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন দিব্যানী মন্ডল (Divyani Mondal)। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)তে। টিআরপি তালিকাতেও

Saranna

actress divyani mondal openup about behind the seen on phulki set

টলি (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন দিব্যানী মন্ডল (Divyani Mondal)। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)তে। টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। কয়েকদিন হল মাত্র এসেছে, আর এতেই সবাইকে মাত করে দিয়েছে। ফুলকি আর রোহিতের জুটিটাও সকলের পছন্দের। 

এই ধারাবাহিকে  ফুলকিকে দেখা গেছে সে একজন বক্সার। তার স্বামী রোহিত তার শিক্ষাগুরু।  রোহিতের কাছে  ফুলকি ছাত্রী।  ফুলকি রিল লাইফে খেলার জগতের সাথে যুক্ত, এর পাশাপাশি রিয়েল লাইফেও সে খেলার সাথে যুক্ত। কারণ দিব্যানীর বাবা ক্রীড়া জগতের মানুষ। দিব্যানী ক্যারাটে শিক্ষাগুরু দেবাশিস মণ্ডলের কন্যা।

phulki serial rohit fall in love for phulki insted of salini

বেশ ভালোই মিলেছে, রিয়েল লাইফ আর রিল লাইফ মিলে গেছে। বাবা ক্যারাটের শিক্ষাগুরু আর মেয়ে বক্সারের। বাবা যেহেতু ব্ল্যাকব্লেটারের লোক, তাই ডাবিং ছাড়ায় বক্সারের চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকে মারামারির দৃশ্য থাকলে বিপরীত মানুষকে নিজেই ঘায়েল করে দেন। তবে মারও খেতে হয়। আর এই মারের পাল্টা প্রতিশোধ ডামি ছাড়াই ঘায়েল করেন।

আরও পড়ুনঃ পর্দায় রোহিতের প্রেমে পড়লেও ‘ফুলকি’র বাস্তব জীবনের ভ্যালেন্টাইন কে? জানালেন দিব্যানী!

অভিনেত্রীর কথায়, ‘আমি ডামি ছাড়াই অভিনয় করি। আর তা দেখে আমার সহ অভিনেতারা বলেন তুই ডামিদের থেকে ভালোই মারপিট করিস। সারাদিনে ৫ টা ফাইট সিন করতে হয়। আমার বিপরীতে যারা থাকেন , তারা সবাই পেশাদার বক্সার। তবে অভিনয়ের ক্ষেত্রে কতটা সংযত হয়ে মারতে হয় তারা জানেন। তবুও শ্যুটে আমাকে মার খেতে হয়েছে। পেশাদার বক্সাররা যেমন মেরেছেন আমিও তাদের পাল্টা মেরেছি।’

 

View this post on Instagram

 

A post shared by Divyani Mondal (@divyanimondal_hoics)

উল্লেখ্য, যাদবপুর ইউনিভার্সিটির ছাত্রী ফুলকি। যাদবপুরে পড়তে পড়তেই আয়ুষের সাথে মিউজিক ভিডিও করেন। মিউজিক ভিডিও বেশ ভালো হয়, এখান থেকেই তার কাছে কল আসে। প্রথমে বিশ্বাস করেননি, পরে খোঁজ খবর নিয়ে কন্ফার্ম করেন, লুকসেট হয় তারপর শুরু হয় অভিনয়। ছোটো থেকেই অভিনয় করার ইচ্ছা ছিল, ইচ্ছে ছিল  অভিনয় নিয়ে পড়াশোনার। আর সেই ইচ্ছাটায় পূরণ হয়েছে।

আরও দেখতে পারেন