‘রাসমণি’র পর নতুন আধ্যাত্মিক চরিত্রে পর্দায় ফিরছে দিতিপ্রিয়া! উচ্ছসিত দর্শক

Ditipriya Roy : বহুদিন পর ছোটপর্দায় এই ধারাবাহিকের হাত ধরে ফিরছেন দিতিপ্রিয়া

Saranna

ditipriya roy come back with new bengali serial

বাংলা ধারাবাহিক (Bengali Serial) মানেই সকলেই ভাবেন পরকীয়া আর কূটকাচালীতে ভরপুর গল্প। কিন্তু আসলে তা নয়, ধারাবাহিকের কাহিনীর অনেক ভাগ থাকে। যেমন রয়েছে, পৌরাণিক কাহিনী, জীবন ধর্মী কাহিনী, আধ্যাত্মিক কাহিনী। এই সব ধরণের ধারাবাহিক আমরা দেখেছি টিভির পর্দায়। তবে খুব বেশি এখন দেখা যাচ্ছে না। আর তাই খুব শীঘ্রই জি এর পর্দায় আসতে চলেছে আধ্যাত্মিক ধর্মী ধারাবাহিক।

যেখানে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)কে। স্টার জলসার পর্দায় দেখা যাচ্ছে, আধ্যাত্মিক ধর্মী ধারাবাহিক রামপ্রসাদ। বেশ জনপ্রিয় এই ধারাবাহিক। সকলেই নিয়মিত দর্শক এই ধারাবাহিকের। স্টার জলসা এই বিষয়ে জমজমাট হলেও কিন্তু জি এর পর্দায় এরকম কোনো কিছুরই দেখা মেলেনি। তাই এবার শোনা যাচ্ছে এই ধরণের ধারাবাহিকের দেখা মিলবে খুব শীঘ্রই।

ditipriya roy coming on new serial

ধারাবাহিকের নাম এবং বিষয়বস্তু কিছুই সেভাবে জানা যায়নি। তবে জানা গেছে কাস্টিং সম্পর্কে। এই আধ্যাত্মিক ধর্মী ধারাবাহিকে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। যিনি জনপ্রিয় হয়েছিলেন জি বাংলার রানী রাসমণি ধারাবাহিক দিয়ে। যদিও এর আগে অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন, কিন্তু এই ধারাবাহিক তাঁকে বেশি জনপ্রিয়তা দিয়েছে।

আরও পড়ুনঃ ‘আমায় মুখে মেরেছে আমিও মেরেছি’, শ্যুটিং সেটে কি ঘটেছে? জানালেন ‘ফুলকি’ অভিনেত্রী দিব্যানী

এ তো গেল ছোটপর্দার গল্প। বড়পর্দাতেও এই অভিনেত্রী বেশ জনপ্রিয়। তাঁর অভিনীত সিনেমা পেয়েছে জাতীয় পুরস্কার। রানী রাসমণির পর থেকে আর তেমনভাবে ধারাবাহিকে দেখা যায়নি। কিন্তু সিনেমা আর ওয়েব সিরিজে তাঁকে বেশ দেখা যাচ্ছে। এরপরে সকলের প্রশ্ন আর কি ধারাবাহিকে ফিরবেন না? হ্যাঁ তিনি ফিরবেন। নতুন ধারাবাহিকে। এই নতুন ধারাবাহিকে অভিনয়ের জন্য প্রথমে অফার যায় সোনামণি সাহার কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

কিন্তু তাঁকে নেওয়া হয়নি। কেন নেওয়া হয়নি তা জানা যায়নি। আর তাই অফার গেছে দিতিপ্রিয়ার কাছে। এই অভিনেত্রী রাজি হয়েছেন কিনা তা জানা যায়নি। দেখা যাক রাজি হন কিনা। হলে তো ভালোই হয়। এখন দেখা যাক কি হয়। অনেকদিন পর দিতিপ্রিয়াকে সকলেই কিন্তু খুশি হবেন। কারণ অনেকদিন পর দেখা যাবে।

আরও দেখতে পারেন