নতুন ধারাবাহিকে ফিরছেন সোনামনি, জল্পনার মাঝে নিজেই জানালেন অভিনেত্রী

টলিপাড়ার (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামনি সাহা (Sonamoni Saha)। স্টার জলসার পর্দায় দেবী চৌধুরানী দিয়ে যার যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দায়। এরপর অভিনেত্রী দর্শকমাঝে পরিচিত

Nandini

sonamoni saha coming on new serial she openup about the news

টলিপাড়ার (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামনি সাহা (Sonamoni Saha)। স্টার জলসার পর্দায় দেবী চৌধুরানী দিয়ে যার যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দায়। এরপর অভিনেত্রী দর্শকমাঝে পরিচিত হন মোহর হিসাবে। ‘মোহর’ ধারাবাহিকে তার আর প্রতীক সেনের জুটি সকলের কাছে হয়ে ওঠে জনপ্রিয় একটি জুটি। দর্শক ভালোবেসে এই জুটির নামকরণও করেছিলেন।

একদিকে যেমন সিরিয়ালের পর্দায় এই জুটির একটা মিষ্টি নামকরণ হয়েছিল। পাশাপাশি রিয়েল লাইফেও অনুরাগীরা এই জুটির নামকরণ করেছেন। মোহর ধারাবাহিকে সোনামনি অভিনয় করেছিলেন মোহরের চরিত্রে আর প্রতীক অভিনয় করেছিলেন শঙ্খদীপ এর চরিত্রে। তাই পর্দায় তাদের নামকে জুড়ে দর্শক নামকরণ করেছিলেন ‘মোহদ্বীপ’।

actress sonamoni saha openup about her retirement

আর বাস্তবে তাদের নাম জুড়ে দর্শকদের দেওয়া ভালোবাসার নাম ‘সোনাতিক’ জুটি। এই জুটির এখনও পর্যন্ত শেষ অভিনীত ধারাবাহিক ছিল স্টার জলসার ‘এক্কা দোক্কা’। এক্কা দোক্কা শুরু হয় সোনামনি সাহা আর সপ্তর্ষি মৌলিককে নিয়ে। তবে এই জুটি জনপ্রিয় হলেও টিআরপি আনতে সক্ষম ছিলনা। তাই ধারাবাহিকে এন্ট্রি হয় দ্বিতীয় নায়কের।

আরও পড়ুনঃ ‘তুই আর আমার জীবন……..’, ভাইকে মোক্ষম টাইট দিল পরাগ! ফাঁস দুর্ধর্ষ পর্ব

প্রতীক সেন ডঃ অনির্বানের ভূমিকায় এই ধারাবাহিকে ধরা দেন। শেষে দর্শক আবারও প্রতীক সোনামনির মধ্যে দিয়ে নতুন জুটির হদিশ পান। এক্কা দোক্কা শেষ হয়েছে বেশ কয়েক মাস আগে। তারপর থেকেই দর্শক মুখিয়ে আছেন আবার কবে সোনাতিক জুটিকে নতুন চরিত্রে ছোটপর্দায় দেখা যাবে? দর্শকের সেই আশা এখনও পূরণ হয়নি। তবে তারই মাঝে শোনা যাচ্ছে সোনামনি নাকি এবার সত্যিই নতুন ধারাবাহিকে ফিরছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@its_sona.real)

অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারের মাধ্যমে নিজের সিরিয়ালে ফেরার খবর নিশ্চিত করেছেন। সম্প্রতি, টিভি নাইন বাংলার সাথে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন। যে বিগত ৬ মাস তিনি সিরিয়াল থেকে দূরে ছিলেন সেই সময়টা তিনি চুটিয়ে উপভোগ করেছেন। ওই সময় অভিনেত্রীর কেটেছে বই পড়ে, ছবি এঁকে। এর পাশাপাশি নতুন ধারাবাহিকে ফেরার খবরে জানিয়েছেন। কথা চলছে তবে এখনও সিদ্ধান্ত নেননি। তবে খুব শীঘ্রই ফিরবেন তিনি।

আরও দেখতে পারেন