পরাগের চাকরির লোভে শতদ্রুকে ঠকালো শিমুল! ‘বিরক্তিকর চরিত্র’ বলছেন দর্শক

জি বাংলার (Zee Bangla) বর্তমান জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। যদিও জনপ্রিয়তার থেকে বেশি চর্চায়

Nandini

kar kache koi moner katha serial shimul cheat satadru for parag

জি বাংলার (Zee Bangla) বর্তমান জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। যদিও জনপ্রিয়তার থেকে বেশি চর্চায় থাকে এই সিরিয়াল। শুরু থেকে কেবল পরকীয়ার গল্প দেখা যাচ্ছে এই সিরিয়ালে। সেই নিয়ে দর্শক কিছুটা বিরক্তও বটে। সম্প্রতি, ধারাবাহিকে চলছে এখন হাই ভোল্টেজ ড্রামা। পুতুলের বিয়ের দিন পরাগ এক মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ে।

শিমুল তাকে ছুটোছুটি করে বাঁচিয়ে তুললেও বর্তমানে পরাগ পঙ্গু হয়ে গেছে। সে এখন কাজ করতে পারবেনা। আর পলাশ তো সুযোগ বুঝলেই সব দায়িত্ব থেকে হাত তুলে নেয়। এমনিতেও পরাগ পলাশকে জানিয়ে দিয়েছে সে যেন পরাগের কোনো বিষয়ে নাক না গলায়। অন্যদিকে, পরাগ আবারও চায় শিমুল তার জীবনে ফিরে আসুক।

kar kache koi moner katha serial shimul again marry parag

এদিকে, শিমুল পড়েছে মহা দোটানায়। সে আর চায়না পরাগের সাথে সংসার করতে। অন্যদিকে, পরাগের এই অবস্থায় পরাগ আর তার মায়ের কি হবে সেই চিন্তায় সে মগ্ন। শিমুল কোনো চাকরি করেনা। তবে সে তার পাড়ার মহিলা মন্ডলী নিয়ে যে নাচের দল গড়ে তুলেছে সেটা নিয়ে শো করে কিছু আয় করে। তবে পরাগ স্কুল শিক্ষক থাকার সুবাদে তার চাকরিটা তার অবর্তমানে বাড়ির লোক কেউ পেতে পারে।

আরও পড়ুনঃ প্রতিহিংসা হেরে গেল ভালোবাসার কাছে, ‘ইচ্ছে পুতুলে’র অন্তিম পর্ব দেখে বেজায় খুশি দর্শক

পরাগ শিমুলকে তার নিজের বিপদে একপ্রকার পাশে পেতেই বলে বসে যে শিমুল যদি তার আইনত স্ত্রী হয় তবে সে পরাগের স্কুলের চাকরিটা পাবে। কিন্তু শিমুল আর পরাগের যেহেতু বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে তাই শিমুল আইনত ওই চাকরি পেতে পারেনা। শিমুলের দোটানা দেখে দর্শক বেশ ক্ষিপ্ত হচ্ছেন। একদিকে, শিমুল সবকিছু থেকে বেরিয়ে আসতে চাইছে। আবার পরাগদের পাশে দাঁড়াতে সর্বোতভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

kar kache koi moner katha serial shimul again marry parag angry audience

আর অন্যদিকে, শতদ্রু শিমুলের জন্য এখনও অপেক্ষা করে আছে। শতদ্রু সবরকম ভাবে চেষ্টা করে চলেছে শিমুলকে সাহায্য করার। কিন্তু শিমুল শতদ্রুকে একপ্রকার ঠকাচ্ছে। সে না শতদ্রুর হাত ধরতে পারছে আর না পরাগের পরিবারকে সম্পূর্ণ ছাড়তে পারছে। শিমুল না চাইতেও বারবার জড়িয়ে পড়ছে পরাগ আর তার পরিবারের সাথে। আর সেই কারণেই দর্শক এবার শিমুলের প্রতি বিরক্ত হয়ে পড়ছেন।

আরও দেখতে পারেন