সাইকো মিশকা ইস ব্যাক, সূর্যকে পেতে ভিক্টর-ইরাকে মেরে ফেলল মিশকা! ফাঁস ধুন্ধুমার পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির একটি ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)। শুরু থেকেই সূর্য-দীপার রসায়ন নজর কেড়েছে দর্শকদের। কিন্তু তাদের রসায়নকে ছাপিয়ে গেছে মিশকার পাগলামি।

Nandini

anurager chowa serial mishka try to kill viktor and ira

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির একটি ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)। শুরু থেকেই সূর্য-দীপার রসায়ন নজর কেড়েছে দর্শকদের। কিন্তু তাদের রসায়নকে ছাপিয়ে গেছে মিশকার পাগলামি। সূর্যকে পেতে মিশকা যেকোনো কিছু করতে পারে। মানুষ খুন করতেও মিশকার কোনো অসুবিধা হয়না।

রুপাকে মারতে চাওয়ায় মিশকাকে জেলে পাঠানো হয়েছিল। কিন্তু সে সেখানেও নিজের হাতিয়ার খুঁজে বার করে। ভিক্টরকে টাকার লোভ দেখিয়ে জেল থেকে পালিয়ে যায় মিশকা। শুধু তাই নয়, সাথে করে ভিক্টরকেও তুলে নিয়ে যায়। ভিক্টর মিশকাকে চিনে উঠতে পারেনি। সে যখন টাকা মিটিয়ে দিতে বলে।

anurager chowa serial mishka try to kill viktor

আর তাকে ছেড়ে দেওয়ার কথা বলে তখন মিশকা ভিক্টরকেই মেরে দেওয়ার হুমকি দেয়। ভিক্টর সাইকো মিশকাকে বিশ্বাস করতে পারেনা। সে চলতি গাড়ি থেকে ঝাঁপ দিয়ে দেয়। ভিক্টরকে মিশকা তুলে নিয়ে যাওয়ায় একপ্রকার দীপা ছাড়া সকলেই ধরে নিয়েছে ভিক্টরকে মিশকা মেরে দিয়েছে।

আরও পড়ুনঃ ভিলেন হলেও সেরা, মিশকাকে নিজের অবতারে ফিরে পেয়ে আনন্দিত দর্শক

কিন্তু ভিক্টর যে মিশকাকে পালাতে সাহায্য করেছে সেটা আন্দাজ করে নেয় দীপা। এদিকে, ইরা কিছু একটা বেআইনি কাজের সাথে যুক্ত আছে। কিন্তু সূর্য তাকে সন্দেহ করছে দেখে সে একটা গল্প ফেঁদেছে। ইরার পাতা ফাঁদে পা দিয়েছে সূর্য। কিন্তু ইরা সূর্যর ক্ষতি করার আগেই মিশকা স্বয়ং সূর্য আর ইরার যম হয়ে সামনে চলে আসে।

anurager chowa serial mishka try to kill ira

মিশকা আগে থেকেই সূর্যর গাড়িতে এসে বসে থাকে। মিশকা সরাসরি সূর্যর মাথায় বন্দুক ধরে। তারপর ইরা যখন মিশকাকে দেখে ভয় পেয়ে যায় তখন মিশকা ইরার মাথাতেও সরাসরি বন্দুক ধরে। মিশকা শেষমেষ কি পাগলামি করবে সেটা জানা যাবে আগামী পর্বেই।

আরও দেখতে পারেন