রাই এর জীবনে নতুন মানুষ, এন্ট্রি নিলেন এই জনপ্রিয় অভিনেতা, নতুন প্রোমো ঘিরে হৈচৈ দর্শকমহলে

Mithijhora Serial : জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) সিরিয়ালটি দর্শকমহলে পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কারুর কাছে রাই ভালো তো কারুর কাছে নীলু। রাই, নীলু আর

Nandini

mithijhora serial popular actor entry as new character

Mithijhora Serial : জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) সিরিয়ালটি দর্শকমহলে পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কারুর কাছে রাই ভালো তো কারুর কাছে নীলু। রাই, নীলু আর স্রোত তিন বোন। বোনেদের মধ্যে বেশ বনিবনা। কিন্তু একটা দুর্ঘটনা সব সম্পর্ক গুলো জড়িয়ে ফেলেছে। এমনভাবে রাই আর নীলু জড়িয়ে আছে তাদের বোনের সম্পর্ক ছিন্ন হতে বসেছে।

রাই আর শৌর্যের বিয়ের দিন রাই বাধ্য হয়ে নীলুর সাথে শৌর্যের বিয়েটা দিয়ে দেয়। ঐদিন তাদের বাবা মারা যায়। বাবা ছাড়া বাড়িতে রোজগেরে কেউ ছিলনা। এক বোন পড়াশুনা করছে তো আরেক বোন বিশেষ পড়াশুনা করেনি। তাই চাকরি পেতে পারলে কেবল রাইই পারত। আর শৌর্যর বাড়ি থেকে প্রথমেই রাইকে চাকরি করতে বারণ করে দিয়েছিল বিয়ের পর।

mithijhora serial popular actor entry

তাই বাবা মারা যাওয়ার পর রাই নিজের স্বার্থ নিয়ে ভাবতে পারেনি পরিবারের পাশে দাঁড়ানোটাই একমাত্র কর্তব্য মনে করেছে। রাইয়ের এমন একটা পদক্ষেপ নষ্ট করে দিয়েছে তিনটে জীবন। রাই-শৌর্য আর নীলু। কিছু সংখ্যক দর্শকের কাছে রাই ঠিক ছিল। কিন্তু কিছু দর্শকের কাছে রাই পরিবারের পাশে দাঁড়াতে বিয়েটা করেনি ঠিক আছে। কিন্তু রাই নীলুর সাথে শৌর্যের বিয়েটা না দিলেই পারত।

আরও পড়ুনঃ সাইকো মিশকা ইস ব্যাক, সূর্যকে পেতে ভিক্টর-ইরাকে মেরে ফেলল মিশকা! ফাঁস ধুন্ধুমার পর্ব

কারণ সে বিনা দোষে একটা মিথ্যে সম্পর্কে জড়িয়ে গেল। যেখানে ভালোবাসা নেই। সম্প্রতি, ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে রাই এক অফিসে ইন্টারভিউ দিতে এসেছে। কিন্তু রাই অফিসে ঢোকা মাত্রই বস তাকে বলে আপনি লেট করেছেন। রাই জানায় সে লেট নয়। তখন তাকে সেই বস প্রশ্ন করে আপনি কি বাড়ির একমাত্র রোজগেরে ব্যক্তি?

রাই বলে এখনও নয়। সাথে সাথেই তাকে এই উত্তর ইংরেজিতে দিতে বলা হলে সে জানায় সে ইংরেজিতে অতটা সড়গড় নয়। তবে শিখে নেবে। কিন্তু তাকে জানানো হয় ইংরেজি না জেনেই সেক্রেটারি পদে ইন্টারভিউ দিতে এসেছেন? বেরিয়ে যান। এবার দেখার রাইয়ের কি এই চাকরিটাও হবেনা? অন্যদিকে, নতুন জনপ্রিয় যে অভিনেতা এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন তিনি হলেন অভিনেতা সুমন দে। এবার এই বসই কি রাইয়ের জীবনে খোলা হাওয়া হবে? তা সময়ের সাথে জানা যাবে।

আরও দেখতে পারেন