লাখপতি হতেই বাবার শ্রাদ্ধ করবে, পর্ণার তার কাটতেই মোক্ষম শাস্তি দেওয়ালো অয়নকে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) দর্শকদের কাছে খুবই পছন্দের একটি ধারাবাহিক। প্রত্যেক সপ্তাহেই এখানে নতুন নতুন কাহিনীর আগমন

Saranna

neem phooler madhu serial porna and srijan caught ayan

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) দর্শকদের কাছে খুবই পছন্দের একটি ধারাবাহিক। প্রত্যেক সপ্তাহেই এখানে নতুন নতুন কাহিনীর আগমন ঘটে। এ সপ্তাহেও তার অন্যথা হল না। পর্ণার শত্রু পর্ণার ভাসুর এবং জা। সব সময় তারা দুজন পর্ণাকে বিপদে ফেলে। এবারও তাই করেছে। সৃজনের লটারির টাকা নিয়ে অয়ন টিভি-ফ্রিজ কিনেছে।

আবার বাবার শ্রাদ্ধও করবে। কিন্তু পর্ণা তা হতে দেবে না, পর্ণা ঠিক সুদে আসলে তা আদায় করবে। এদিনের পর্বে দেখা যায়, সবাই মিলে শিবের মাথায় জল ঢালতে গেছে। কৃষ্ণারা চলে গেলেও পর্ণা যেতে চায়না। তাই থেকে যায়। কৃষ্ণা বারবার বলে দেয় পর্ণা যেন নাচানাচি না করে ঠিকঠাক ভাবে থাকে।

neem phooler madhu serial dutta poribar angry on ayan moumita

এরপরই তারা দেখতে পায় মৌমিতা আর অয়নকে। মৌমিতা সানগ্লাস পড়ে জল ঢালছে। মৌমিতা বলে এত ভিড় আমার ভালো লাগছে না। অয়ন বলে এই শিব মন্দিরটা কিনে নেব। তারপর অয়ন বলে ভালো করে বাবার মাথায় জল ঢালতে। তারপর বাড়ি গিয়ে আয়েস করে ফলের রস খাবে। মৌমিতার চোখে চশমা দেখে মৌমিতাকে অনেকেই বলে এত কম বয়সে চোখে ছানি পড়ে গেল?

আরও পড়ুনঃ এগিয়ে গেল গল্প, ঠাকুমার যোগ্য নাতি হবে পর্ণার সন্তান! ফাঁস চমকদার টুইস্ট পর্ব

এরপরে সৃজন আর পর্ণা নতুন পরিকল্পনা করে, অয়নকে সিদ্ধি খাইয়ে নেশা করিয়ে দেয়। সেখানে সুন্দর জি সেজে আসে সৃজন। সবাই মিলে অয়নকে নিয়ে নাচতে থাকে। সবাই বলে সুন্দর জি আচ্ছা মানুষ আছে, লোককে কি করে বোকা বানাতে হয়, সেটা সুন্দর জি জানে। তারপর বলে কে কত বোকা বানিয়েছে এখানে সবার কথায় হবে।

neem phooler madhu serial porna and srijan angry on ayan

তখন সৃজন বলে সবথেকে বোকা তো আমি হয়েছি, আমাকে সবাই ঠকিয়েছে। মানিকদা বলে আমি বড় ঠকবাজ এই নিয়ে তর্কাতর্কি হয়। এরপরে অয়ন বলে নিজের খুড়তুতো ভাইকে ঠকিয়েছি। লটারির টিকিটের টাকা চুরি করেছি। সমস্ত কিছু স্বীকার করে। সবটা পর্ণা রেকর্ড করে নেয়। কিন্তু সেই ফোনটা নষ্ট হয়ে যায়, এবার কী করবে পর্ণা সেটাই দেখার।

আরও দেখতে পারেন