‘তুই প্রেম করছিস বলে দে……’! ‘কৌশিকী’র প্রশ্নবানে মুখ খুললেন অঙ্কিতা

Ankita Mallick : শুধুমাত্র যে রক্ত এক হলেই যে সম্পর্ক ভালো হয়, তা কিন্তু নয়, অনেক সময় এমন অনেক সম্পর্ক আমাদের মধ্যে তৈরী হয়, যা

Saranna

ankita mallick dating someone she openup about

Ankita Mallick : শুধুমাত্র যে রক্ত এক হলেই যে সম্পর্ক ভালো হয়, তা কিন্তু নয়, অনেক সময় এমন অনেক সম্পর্ক আমাদের মধ্যে তৈরী হয়, যা রক্তের সম্পর্ককেও হার মানায়, আর এরকমই একটি সম্পর্ক হল অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) এবং রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty)। কারা এরা? ভাবছেন তো। আসলে তাদের রিল লাইফের চরিত্র এতটাই সুন্দর হয় যে, রিয়েল লাইফকেও ছাপিয়ে যায়।

আর তাই তো মানুষ ভুলে যায় তাদের আসল নাম, রিল লাইফের নামেই পরিচিত হয়ে ওঠে। অঙ্কিতা মল্লিককে দেখা যাচ্ছে জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) ধারাবাহিকে। আর রূপসা চক্রবর্তীকে জগদ্ধাত্রী ধারাবাহিকে বড়দি কৌশিকী মুখার্জির চরিত্রে দেখা যাচ্ছে। পর্দায় দুজনের সম্পর্ক বেশ মধুর। পর্দায় যেমন বেশ মধুর, তেমনই বাস্তবেও বেশ মধুর সম্পর্ক।

jagadhatri serial kaushiki traped with inlligal movement

আর তারই এক ঝলক দেখা মিলল এক সাক্ষাৎকারে। রিল লাইফে কৌশিকী যেমন প্রতিবাদী, অন্যায় দেখলে চুপ থাকেনা, ঠিক তেমনই রিয়েল লাইফেও। নিজের কাছের মানুষ হোক বা অন্য মানুষ হোক অন্যায় করলে শাস্তি পেতেই হবে, এটাই কৌশিকী অর্থাৎ রূপসার মূল কথা। তিনি সবসময়ই সত্যের পথে চলেন। 

আরও পড়ুনঃ বিচ্ছেদের মিটতেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে জিতু! ‘বাচ্চা বউ’কে ভুলে কার গলায় দেবেন মালা?

এরপরই অঙ্কিতার কাছে প্রশ্ন আসে, অঙ্কিতা কি প্রেম করছে? আসলে অঙ্কিতাকে নিয়ে প্রায়শই গুঞ্জন শোনা যায়। অঙ্কিতা  রিল লাইফের নায়ক স্বয়ম্ভুর সাথে ছবি দিলেই সকলেই ভাবে অঙ্কিতা এবং সৌমদীপ প্রেম করছে। সত্যিই কি তাই? রূপসাও প্রশ্ন করেন প্রেম করছিস তো? বয়ফ্রেন্ড আছে তো? সেটা স্বয়ম্ভু না অন্য কেউ? 

তখন অঙ্কিতা বলে না প্রেম করছি না। তখন রূপসা বলেন, ‘আমার মনে হয় ওর ও বয়ফ্রেন্ড আছে, স্বয়ম্ভুরও গার্লফ্রেন্ড আছে। ওরা দুজন খুব ভালো বন্ধু। তবে নট সিওর। এটা আমার মনে হয়’। এরপরই অঙ্কিতা বলেন, ‘প্রেম করছিনা। আমি কারোর কথা ভাবতে ভালোবাসিনা। কারণ আমি কিছু বললেই কি আর না বললেই কি যার যেটা মনে হবে সে সেটা বলবেই।’ এর পাশাপাশি বলেন, প্রেম করলে আমার অ্যাটিটিউড থাকবে ‘বেশ করেছি প্রেম করেছি’। 

আরও দেখতে পারেন