টাকার লোভে অন্ধ ছেলে, সকলের সামনে উপযুক্ত শাস্তি! ‘অয়ন’এর সব ধ্যাষ্টামো ঘুচিয়ে দিল জেঠু

জি বাংলার (Zee Bangla) বেশ জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই সিরিয়ালে প্রায় প্রতি পর্বেই থাকে নিত্যনতুন চমক। আর এই

Nandini

neem phooler madhu serial porna gave ayan punishment

জি বাংলার (Zee Bangla) বেশ জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই সিরিয়ালে প্রায় প্রতি পর্বেই থাকে নিত্যনতুন চমক। আর এই চমকই আকর্ষণ বাড়িয়েছে ধারাবাহিকের। সম্প্রতি, ধারাবাহিকে এমন কিছু দেখানো হচ্ছে যা দর্শকমহলে চরম নিন্দনীয়। কিছুদিন আগেই অয়ন আর মৌমিতার কুকীর্তির কথা জানতে পেরে জেঠু তাদের বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছিল।

তারা রোজগারের শর্টকার্ট খুঁজতে গিয়ে ভিখারি সেজে পথে পথে ঘুরে বেড়াচ্ছিল। আর সেখান থেকেই তারা পরে যায় এক পাচারকারী দলের হাতে। পর্ণা সহ গোটা পরিবার তাদের উদ্ধার করতে সচেষ্ট হয়। জেঠু পর্ণাদের সাথে ছুতে যায় অয়নকে বাঁচাতে। কিন্তু সেই অয়ন এতটাই অকৃতজ্ঞ যে বাড়ি ফিরে এসেই পাল্টি খেয়েছে।

neem phooler madhu serial ayan get his punisment

সে আবারও সব কিছুর দায়ী পর্ণাকে বানায়। সে বলে যা হয়েছে সব পর্ণার কারণে তাই সে কাউকে ক্ষমা করবেনা। আর মনে মনে বদলা নেবে ঠিক করে। এমতাবস্তায়, সৃজন আর অয়ন দুইজনেই লটারি কাটে। সৃজনের টিকিট জয়ী হলে অয়ন সেটা চুরি করে নিজের বলে চালায়। এই অবধি তার বদমাইশি একরকম পর্যায়ে ছিল। কিন্তু টাকা হাতে পেতেই অয়ন তার বাবা-মায়ের প্রতি অমানুষিক ব্যবহার শুরু করে।

অয়ন টাকার গরম দেখাতে নিজের জীবিত বাবার শ্রাদ্ধের আয়োজন করে। লোকজনকে কার্ড বিলি করে তার বাবার শ্রাদ্ধে নিমন্ত্রণ জানায়। সকলে ছিঃ ছিঃ করলেও সে থামেনা। অবশেষে পর্ণা নিজের বুদ্ধি খাটিয়ে অয়নকে তার যোগ্য শাস্তি দেওয়ায়। প্রথমে তো সৃজনের টাকা সৃজনকে ফেরত দেওয়ায়। তারপর তারই পোষা লাঠিয়ালকে ব্যবহার করে জেঠু অয়নকে একের পর এক জুতোর বাড়ি মারতে থাকে।

neem phooler madhu serial audience very happy to see ayan's punisment

তবে এতেও অয়নের শাস্তি শেষ হয়না। তাই তাকে রাস্তার মাঝে টেনে বসানো হয়। তারপর সকলে মিলে তার মুখে চুনকালি মাখিয়ে গলায় জুতোর মালা পড়ায়। আর তারপর তার মাথায় ঘোল ঢেলে দেওয়া হয়। অয়ন এভাবে শাস্তি পাওয়ার পরও তার একটুও লজ্জা হয়না। সে মনে মনে ঠিক করে এর প্রতিশোধ সে নেবেই। এবার দেখার অয়ন আর মৌমিতা আর কি কান্ড ঘটায় দত্ত বাড়িতে?

আরও দেখতে পারেন