জোর করে বর্ষার বিয়ে, মাথার তার কাটতেই আজব কীর্তি ঘটালো পর্ণা! ফাঁস ধুন্ধুমার পর্ব

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) সিরিয়াল ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu)তে একের পর এক ধামাকা চলছে। বিহার থেকে অয়ন-বর্ষাদের বাঁচিয়ে আনার পরে

Nandini

neem phooler madhu serial porna fight for stop barsha's wedding

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) সিরিয়াল ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu)তে একের পর এক ধামাকা চলছে। বিহার থেকে অয়ন-বর্ষাদের বাঁচিয়ে আনার পরে পরেই অয়ন আবার অন্যায় করতে শুরু করেছিল। নিজের পরিবারের লোকেদের প্রতি তার এতটাই প্রতিহিংসা যে, সে প্রথমে নিজের ভাইয়ের প্রাপ্য  টাকা চুরি করে। তারপর আবার সেই তাকাতেই নিজের জীবিত বাবার শ্রাদ্ধ করতে উঠেপড়ে লাগে।

তবে অয়নের এই প্রতিহিংসা তার উপরের ভারী পড়েছে। বাড়ির সকলে মিলে তাকে মোক্ষম শাস্তি দিয়েছে। রাস্তার মাঝখানে বসিয়ে অয়নের মুখে চুনকালি মাখানো হয়। তারপর তাকে জুতোর মালা পরিয়ে তার মাথায় ঘোল ঢেলে দেওয়া হয়। অয়নের শাস্তি তো হয়েছে তবে তার রাগ মেটেনি। তার রাগ আরও কয়েকগুন বেড়ে গেছে।

neem phooler madhu serial porna fight for barsha against krishna

এদিকে, অয়ন টাইট হতেই ‘ধ্যাষ্টামো’ শুরু করেছে কৃষ্ণা অর্থাৎ সৃজনের মা। তিনি হঠাৎ করেই বর্ষাকে আর কলেজ যেতে মণ করে দিয়েছেন। বর্ষা জানতে চাইলে বলেন, তাকে পাত্রপক্ষ দেখতে আসবে। আর তিনি বর্ষার বিয়ে দেবেন তাই বর্ষার পড়াশুনা বন্ধ। এদিকে সকলে মিলে কৃষ্ণাকে বোঝাতে চেষ্টা করলে তিনি রাজি হননা।

আরও পড়ুনঃ টাকার লোভে অন্ধ ছেলে, সকলের সামনে উপযুক্ত শাস্তি! ‘অয়ন’এর সব ধ্যাষ্টামো ঘুচিয়ে দিল জেঠু

উল্টে তিনি পর্ণাকে সরাসরি জানান তিনি পিকলুর সাথে কিছুতেই বর্ষার বিয়ে হতে দেবেননা। পর্ণাকে তিনি সহ্য করছেন কিন্তু তার পরিবারের আর কাউকে তিনি মেনে নেবেননা। পর্ণা এরপরেও কৃষ্ণাকে বোঝাতে চেষ্টা করেছিল যে, বর্ষার এখন ফাইনাল ইয়ার চলছে। বর্ষা আগে পড়াশুনাটা শেষ করে নিক।

neem phooler madhu serial porna fight for barsha and piklu

তারপর নাহয় কৃষ্ণা নিজের পছন্দ অনুযায়ী ছেলের সাথেই বর্ষার বিয়ে দেবেন কিন্তু সেটা এখনই নয়। তবে কৃষ্ণা শোনার পাত্রী নয়। সে তার জেদে অনড়। তাই পর্ণাও এবার ভীষণ রেগে যায়। সে কৃষ্ণাকে স্পষ্ট জানিয়ে দেয় বর্ষা আর পিকলু যদি একে অপরকে ভালোবাসে তাহলে পর্ণা নিজে দাঁড়িয়ে থেকে ওদের বিয়েটা দেবে। ঠিক চয়ন আর রুচিরার মত।

আরও দেখতে পারেন