‘ইচ্ছে পুতুল’ শেষ হতেই ফিরছে ‘মেঘ’, নিজেই জানালেন অভিনেত্রী!

Titiksha Das-Megh : টিভির পর্দায় কত রকম নতুন নতুন ধারাবাহিক আসে আবার শেষ হয়ে যায়। তার কোনো ইয়ত্তা নেই। শেষ হয়ে গেলে দর্শকরা মনখারাপ করে

Saranna

icche putul actress titiksha das aka megh coming on new serial

Titiksha Das-Megh : টিভির পর্দায় কত রকম নতুন নতুন ধারাবাহিক আসে আবার শেষ হয়ে যায়। তার কোনো ইয়ত্তা নেই। শেষ হয়ে গেলে দর্শকরা মনখারাপ করে ঠিকই। কিন্তু সেই ধারাবাহিকের নায়ক-নায়িকারা আবার যদি অন্য কোনো ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফেরেন? তাহলে তো সোনায় সোহাগা। তখন আর মনে ব্যাথা থাকেনা। যেমন শোনা যাচ্ছে ‘তিতিক্ষা দাস’ (Titiksha Das) ফিরছেন। ‘জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)

যা, কিছুদিন আগেই শেষ হয়েছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন তিতিক্ষা দাস, মৈনাক ব্যানার্জী এবং শ্বেতা মিশ্র। এটি একটি ত্রিকোণ প্রেমের কাহিনী। ২০২৩ সালের ৩০ জানুয়ারি টিভির পর্দায় প্রথম সম্প্রচারিত হয়। শুরু থেকেই দর্শকদের মনে একটা আলাদা উত্তেজনা ছিল। তারপর টিআরপি তালিকাতেও জায়গা করে নিয়েছিল। কিন্তু কিছুদিন পর থেকে টিআরপি তালিকায় নম্বর কমতে থাকে।

icche putul serial megh try to kill herself in humiliation

টিআরপি তালিকা থেকে ক্রমে একেবারে বাদ হয়ে যায় সিরিয়ালটি। আর টিআরপি না থাকায় গত সপ্তাহেই টিভির পর্দা থেকে বিদায় নিয়েছে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক। শেষ হওয়ায় মনখারাপ দর্শকদের। কারণ টিআরপি না পেলেও, এর কাহিনী শেষে দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। আর বিশেষ করে মুখ্য চরিত্রের অভিনেতা অভিনেত্রীদের বেশ পছন্দ হয়েছিল।

আরও পড়ুনঃ শুরুর আগেই শেষ! মায়ের পছন্দের পাত্রকে বিয়ে করতে রাজি বর্ষা, ফাঁস দারুন টুইস্ট পর্ব

তবে আর মন খারাপ করার দরকার নেই। আপনাদের জন্য রয়েছে বিরাট সুখবর। খুব শীঘ্রই তিতিক্ষাকে দেখা যাবে, নতুন জায়গায়। অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, তাতে লেখা রয়েছে ‘হোয়াট কুকিং’। এই ছবি দেখেই সোশ্যাল মাধ্যমে শুরু হয় জোর জল্পনা। তাহলে কি আবার ধারাবাহিকে দেখা যাবে তাকে?

icche putul actress megh coming on new serial

যদিও অফিশিয়ালি কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে হাজির হবেন তিতিক্ষা। তার লুক সেট হয়ে গেছে। এবার শুধু অভিনয়ের অপেক্ষা। অনেক সময় দেখা যায় লুক সেট হয়ে গেলেও ক্যানসেল হয়ে যান শিল্পীরা। তাই এখনো অবধি সঠিক করে বলা যাচ্ছে না কি হতে চলেছে?

আরও দেখতে পারেন