শুরুর আগেই শেষ! মায়ের পছন্দের পাত্রকে বিয়ে করতে রাজি বর্ষা, ফাঁস দারুন টুইস্ট পর্ব

Neem Phooler Madhu : বিভিন্ন সময় পরিস্থিতির কাছে হেরে যায় ভালোবাসা। আজ সেই দৃশ্যই ফুটে উঠল জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler

Nandini

neem phooler madhu serial borsha agree to marry her mother choice

Neem Phooler Madhu : বিভিন্ন সময় পরিস্থিতির কাছে হেরে যায় ভালোবাসা। আজ সেই দৃশ্যই ফুটে উঠল জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) ধারাবাহিকে। সম্প্রতি, এই সিরিয়ালে চলছে টানটান কিছু পর্ব। সৃজন লটারি পেতেই হঠাৎ কৃষ্ণা মেতে উঠেছেন মেয়ের বিয়ে দেওয়ার প্রচেষ্টায়। তার এক জেদ সে যে পাত্র ঠিক করবে যত শীঘ্র সম্ভব বর্ষার সাথে তারই বিয়ে হবে।

বর্ষা প্রথমে এই বিয়েতে নাকোচ করে। অন্যদিকে, পর্ণা-সৃজন আর সৃজনের বাবা সকলেই কৃষ্ণাকে স্পষ্টত জানিয়ে দেন যে বর্ষার বিয়ে এমন হুড়োতাড়া করে তারা দিতে রাজি নন। আর বর্ষা আর পিকলু যদি একে অপরকে ভালোবাসে তাহলে তাদেরই বিয়ে দেবেন সকলে মিলে। অন্যকারুর সাথে বর্ষার বিয়ে হতে দেবেননা তারা।

neem phooler madhu serial barsha convaince piklu run from house

এদিকে, বর্ষা নিজের অন্যত্র বিয়ের কথা শুনেই বেশ ঘাবড়ে গেছে। সে পিকলুকে তাকে নিয়ে পালিয়ে যেতে বলে। পিকলু তাতে সায় দেয়না। উপরন্ত বর্ষাকে জিজ্ঞাসা করে কোন পরিচয়ে থাকবে তারা পালিয়ে গিয়ে। বর্ষা পিকলুকে বিয়ের কথা বললে পিকলু না করে দেয়। সে বর্ষাকে জানায় তারা শুধু বন্ধু আর কিছু নয়।

বর্ষা পিকলুর এই কথায় ভীষণ ভাবে আহত হয়। তার মন ভেঙে যায়। সে তাহলে এতদিন পিকলুকে ভুল ভেবেছিল? এটাই তার মনে হতে থাকে বারবার। তার সেই ভাঙা মন নিয়ে সে মায়ের কাছে আসে। যেখানে সকলে বর্ষা আর পিকলুকে এক করার কথা কৃষ্ণাকে বোঝাতে থাকে। সেখানে বর্ষা এসে জানায় যে, সে পিকলুকে নয়!

neem phooler madhu serial borsha agree to marry

তার মায়ের ঠিক করা পাত্রকেই বিয়ে করবে। এতে কৃষ্ণা বেজায় খুশি হন। কিন্তু পর্ণা বা সৃজন কেউ এটা বিশ্বাস করতে পারেনা। তারা বর্ষাকে আলাদা করে জিজ্ঞেস করতে গেলেও বর্ষা তাদের কিছুই বলেনা। এদিকে, পিকলুর বর্ষাকে এমন বলার কারণ ছিল পরিস্থিতি। তার দিদি সন্তানসম্ভবা।

যে দিদি তার জন্য ছোট থেকে অনেককিছু করেছে। তাই পিকলু চায়না সেই দিদির তার জন্য কোনো চাপ বা চিন্তায় পড়ুক। যাতে দিদির শরীরের ক্ষতি হয়। তাই সেই অশান্তি এড়াতে পিকলু বর্ষাকে দূরে ঠেলে দিয়েছে। এবার দেখার পর্ণা কি পারবে পিকলুর মনের কথা মুখে আনাতে? বর্ষা-পিকলুর চার হাত এক করতে?

আরও দেখতে পারেন