ভক্তি নাকি ভয়! কার হবে জয়? রইল চমকে দেওয়া আসন্ন সিরিয়ালের নতুন প্রোমো

Zee Bangla Serial : একটা ধারাবাহিক যাবে আর একটা ধারাবাহিক যাবে, এ আর নতুন কি। এটাই তো নিয়ম। সেইমতো জি বাংলার (Zee Bangla) পর্দায় এসে

Saranna

zee bangla upcoming serial promo come out

Zee Bangla Serial : একটা ধারাবাহিক যাবে আর একটা ধারাবাহিক যাবে, এ আর নতুন কি। এটাই তো নিয়ম। সেইমতো জি বাংলার (Zee Bangla) পর্দায় এসে গেছে নতুন ধারাবাহিকের প্রোমো। সম্প্রতি, প্রকাশ পেয়েছে ‘অষ্টমী’ (Ashtami)র প্রথম প্রোমো ভিডিও। কিন্তু কোন ধারাবাহিকের কপাল পুড়বে তা জানা যায়নি, তবে খুব শীঘ্রই এই নতুন ধারাবাহিকের স্লট ঘোষণা হবে। তখনই বোঝা যাবে কার কপাল পুড়বে।

ধারাবাহিকের প্রোমো কীরকম?

ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, অভিনেতা কৌশিক চক্রবর্তীকে লাল পাড় শাড়ি পড়ে, কপালে বড় টিপ দিয়ে সিঁথিতে রয়েছে লাল সিঁদুর। মাথার চুল খোলা, পায়ে রয়েছে ঘুঙুর। বৃহন্নলা বেশে তিনি রয়েছেন। ধারাবাহিকের নায়ক আরতি করছেন আর নায়িকা নিজের মনস্কামনা জানাচ্ছেন। আর প্রোমোর ট্যাগলাইন বলছে অন্যায়ের বিনাশ করতে আসছে অষ্টমী। 

zee bangla upcoming serial ashtami promo come out

অষ্টমীর কলাকুশলী কারা?

এখানে অভিনেতা কৌশিক চক্রবর্তীকে দেখা যাবে একজন বৃহন্নলার চরিত্রে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ নায়কের চরিত্রে দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে। যিনি এর আগে ‘সাঁঝবাতি’, ‘এক্কা দোক্কা’র মতো সিরিয়ালে অভিনয় করেছেন। আর নায়িকা হিসেবে দেখা যাবে ‘নায়িকা নম্বর ১’ খ্যাত ঋতব্রতা দে-কে। অনুমান করা যাচ্ছে ঋতব্রতাকেই দেখা যাবে অষ্টমীর চরিত্রে। 

আরও পড়ুনঃ ‘ইচ্ছে পুতুল’ শেষ হতেই ফিরছে ‘মেঘ’, নিজেই জানালেন অভিনেত্রী!

প্রোমো দেখে কে কী বলছেন?

প্রোমো দেখে প্রায় সকলেই খুশি। একজন লিখেছেন, ‘সপ্তর্ষি-ঋতব্রতা জুটি দেখার জন্য খুব এক্সাইটেড। হিরো হিরোইন দুজন কে পাশাপাশি বেশ মানাবে মনে হচ্ছে।’ আবার কেউ বলছেন, ‘যদিও এটা organic studio-র, তাও টিজারে ‘গৌরি এলো;র ছোঁয়া পেলাম। কিছু অতিপ্রাকৃত ঘটনা হতে পারে, যার সাথে বাস্তবের কোনো মিল নেই। তাহলে বেশ ভালই হবে।’

আবার একজন সমালোচনা করে লিখেছেন, ‘ বোঝাই যাচ্ছে আবার গৌরি এলোর মতোন একটা হাস্যকর সিরিয়াল তৈরি হতে যাচ্ছে। হয় পুরো অলৌকিক সিরিয়াল হোক নয়তো নর্মাল সিরিয়াল হোক। এরকম আধা লৌকিক আধা অলৌকিক সিরিয়াল দেখতে একদম ভালো লাগে না।’ এখন ধারাবাহিক সম্প্রচারিত হলেই বোঝা যাবে।

আরও দেখতে পারেন