পরাগকে ছেড়ে যেতে পারবেনা, শতদ্রুকে জানিয়ে দিল শিমুল! ফাঁস ধামাকা পর্ব

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে চলছে একের পর এক চমক পর্ব। শিমুল পরাগকে ডিভোর্স

Nandini

kar kache koi moner katha serial shimul say satadru she cant leave parag

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে চলছে একের পর এক চমক পর্ব। শিমুল পরাগকে ডিভোর্স দিয়ে বিপাশার বাড়িতে আশ্রয় পেয়েছিল। বিপাশাই তাকে জোর করে সেখানে রাখে। কিন্তু ভাগ্যের ফেরে বিপাশার স্বামী চন্দন তাকে ঠকাচ্ছিল আর সেকথা বিপাশা জানতে পেরে যায়। সে প্রথমে একদমই বিশ্বাস করতে চায়নি তবে সবটা নিজে দেখে বুঝে আর তার অবিশ্বাসের কোনো জায়গাই থাকে না।

শিমুলের মত বিপাশাও বর্তমানে ঘরছাড়া। তাই উপায় না পেয়ে শিমুল আর বিপাশা পরাগের বাড়িতে মধুবালাকে বলে ঘরভাড়া নিয়েছে। আর এই ঘটনার সূত্র ধরেই শিমুল আবারও পরাগ আর তার বাড়ির সাথে নিজেকে আষ্ঠেপৃষ্ঠে বেঁধে ফেলেছে। পুতুল অষ্টমঙ্গলায় বাড়ি এলে তার জন্য রান্নাটা শিমুল নিজেই করে দেয়।

kar kache koi moner katha serial shimul give back satadru for parag

অন্যদিকে, পরাগ শিমুলকে বারবার অনুরোধ করতে থাকে তাদের বিয়েটা আরেকবার রেজিস্টার করে নেওয়ার জন্য। শিমুল যদিও বারবার না করেই এসেছে। কিন্তু পরাগ আর তার মায়ের কষ্ট দেখে শিমুল আবার গলতে শুরু করেছে। সে অবশেষে পরাগকে আবার নতুন করে বিয়ে করতে রাজি হয়ে যায়। পরাগ তাকে নিজের চাকরিটা পাইয়ে দিতে চায়।

আরও পড়ুনঃ দোলে মুখোমুখি দুই প্রাক্তন, বসন্তে প্রেমের রং সূর্য-দীপার জীবনে! ফাঁস ধামাকা প্রোমো

সে শিমুলকে বলে তার চাকরিটা শিমুল যদি না করে তবে তার মা আর বাঁচবেনা। শিমুল একপ্রকার বাধ্য হয়েই এই চাকরিতার জন্য পরাগকে বিয়ে করতে রাজি হয়েছে। কিন্তু এটা কি শতদ্রু বুঝবে? শতদ্রু এই দিন শিমুলের সাথে দেখা করতে আসে। তার একদমই পছন্দ না শিমুল আর কোনোভাবেই ওই বাড়ির সাথে কোনো সম্পর্ক রাখুক।

kar kache koi moner katha serial shimul give back satadru

কিন্তু শিমুল যে আবার জড়িয়ে পড়েছে তাদের সাথে শতদ্রু জানত না। এদিকে, শিমুল শতদ্রুকে স্পষ্ট জানিয়ে দেয় যে সে পরাগ ঠিক না হওয়া পর্যন্ত ওই বাড়ি থেকে বেরিয়ে আসতে পারবেনা। শতদ্রু শিমুলকে প্রশ্ন করে, ও যদি সারাজীবন সুস্থ না হয় তখন কি ওই বাড়িতেই থেকে যাবে শিমুল? এর কোনো সদ-উত্তর শিমুল দিতে পারেনা।

আরও দেখতে পারেন