নায়িকা ছাড়াই এগোবে গল্প! ‘মন দিতে চাই’ নিয়ে ক্ষিপ্ত দর্শকেরা

Mon Dite Chai : জি বাংলার (Zee Bangla) অন্যতম অপেক্ষাকৃত কম জনপ্রিয় সিরিয়াল ‘মন দিতে চাই'(Mon Dite Chai)। এই ধারাবাহিকের শুরুতে। সোমরাজকে একজন বড় ব্যবসায়ী

Nandini

mon dite chai serial actress leave serial

Mon Dite Chai : জি বাংলার (Zee Bangla) অন্যতম অপেক্ষাকৃত কম জনপ্রিয় সিরিয়াল ‘মন দিতে চাই'(Mon Dite Chai)। এই ধারাবাহিকের শুরুতে। সোমরাজকে একজন বড় ব্যবসায়ী তো দেখানো হয়েছিল কিন্তু তার মধ্যে অহংকার ছিল অনেকমাত্রায়। সে কাজের জায়গায় মেয়েদের সহ্য করতে পারতনা একদমই। তারপর তার জীবনে তিতির আসে। আর সোমরাজ ধীরে ধীরে নিজের অন্ধকার জীবন থেকে আলোয় এসে উপস্থিত হয়। তিতির সোমরাজকে একদম নতুন ভাবে বাঁচতে শেখায়।

অন্যান্য জুটির মত সোমরাজ-তিতিরের জুটিও বর্তমানে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। ধারাবাহিকের সাম্প্রতিক মোড় অনুযায়ী, তিতির এখন প্রেগনেন্ট। আর মালিনী ব্যানার্জীর মুখোশ খুলে গেছে সকলের সামনে। সে আপাতত জেলে। কিন্তু তার চ্যাপ্টার এখনও শেষ হয়নি। সে এখনও তিতিরদের ক্ষতি করতে তৎপর হয়ে আছেন।

new zee bangla serial mon dite chai

ধারাবাহিকটিতে যতই টুইস্ট আসুক এই সিরিয়ালকে টিআরপি তালিকায় বিশেষ জায়গা করে নিতে দেখা যায়নি। একটানা এভাবে টিআরপি তালিকায় জায়গা না পেলে যেকোনো ধারাবাহিকের সময় ফুরিয়ে আসে তা বর্তমান সিরিয়াল প্রেমীদের বেশ ভালো করেই জানা। তবে সিরিয়ালটি শেষের খবর প্রকাশ্যে না এলেও এমন খবর এই ধারাবাহিক সম্পর্কে সামনে এসেছে যা অনুরাগীদের মন বিষাদে ভরে তুলেছে।

আরও পড়ুনঃ ‘ইচ্ছে পুতুল’ শেষে নতুন প্রজেক্টে তিতিক্ষা, প্রকাশ্যে প্রথম লুক!

জানা যাচ্ছে, ধারাবাহিক থেকে অভিনেত্রী বিদায় নিচ্ছেন। এই নিয়ে সোশ্যাল মাধ্যমে একাধিক প্রশ্নের ঝড় উঠলে অভিনেত্রী নিজেই কারণ জানিয়ে মুখ খুলেছেন কেন তাকে সরতে হচ্ছে ধারাবাহিক থেকে। আসলে তিতির অভিনেত্রী নয় দোয়েল অভিনেত্রী অর্থাৎ শ্রীতমা মিত্র। ধারাবাহিক ছাড়ছেন। তাকে আর দেখা যাবেনা এই সিরিয়ালে।

 

View this post on Instagram

 

A post shared by Arunima (@_arunimah_)

এই কথা শুনে অভিনেত্রী অনুরাগীরা বেশ ক্ষিপ্ত। তাদের প্রশ্ন কি কারণে আর অভিনেত্রীকে দেখা যাবেনা ধারাবাহিকে? অভিনেত্রী জানিয়েছেন, গল্প অনুযায়ী মালিনী ব্যানার্জী দোয়েলকে মেরে ফেলছেন। আর সেই কারণেই আর দোয়েলকে দেখা যাবেন ধারাবাহিকে। তিনি এও জানিয়েছেন, সকলেই খুব ভালো ছিলেন সেটে তাই গোটা টিমটাকেই তিনি মিস করবেন।

আরও দেখতে পারেন