‘মন দিতে চাই’র পর নতুন রূপে ফিরছেন ‘তিতির’ অভিনেত্রী অরুনিমা হালদার, নায়ক কে জানেন?

‘Mon Dite Chai’ actress Arunima Halder New Serial: জি বাংলার (Zee Bangla) ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকটি মনে আছে নিশ্চই? গল্পের নায়িকা ‘তিতির’

Nandini

after mon dite chai actress arunima halder comeback with new serial

‘Mon Dite Chai’ actress Arunima Halder New Serial: জি বাংলার (Zee Bangla) ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকটি মনে আছে নিশ্চই? গল্পের নায়িকা ‘তিতির’ এর চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী অরুণিমা হালদারকে (Arunima Halder)। নিজের দুর্দান্ত অভিনয়ের দক্ষতা দিয়ে অল্প দিনেই সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তবে মন দিতে চাই শেষ হওয়ার পর ভক্তদের মন খারাপ হয়ে গিয়েছিল যে কবে আবারও পর্দায় দেখা মিলবে অভিনেত্রীর সেই ভেবে।

অরুণিমার অভিনয়ের শুরুটা ছিল ষ্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের হাত ধরে। তবে তারপর জি বাংলায় নায়িকা হয়ে যান। আর এবার আবারও ষ্টার জলসায় কামব্যাক করছেন অভিনেত্রী।

যেমনটা জানা যাচ্ছে, একান্নবর্তী পরিবারের এক নতুন গল্প আসতে চলেছে ষ্টার জলসায়। সেখানেই নাকি নায়িকা হিসাবে দেখা যেতে পারে অরুণিমা হালদারকে। তাহলে বিপরীতে নায়ক হচ্ছেন কে? এর উত্তরে কানাঘুষোন যে ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে। তবে এই মুহূর্তে নিশ্চিতভাবে কিছুই বলা যাচ্ছে না যতক্ষণ না অফিসিয়াল ঘোষণা হচ্ছে।

প্রসঙ্গত, বিগত কয়েক সপ্তাহের মধ্যেই একাধিক মেগা সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। টিআরপি কম হওয়ার কারণেই মূলত সিরিয়ালগুলিকে মাঝপথে বা তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছে। তবে তার বদলে ইতিমধ্যেই নতুন মেগা এসেছে, আরও কিছু শুরু হওয়া বাকি।

আরও দেখতে পারেন