‘জল থই থই ভালোবাসা’ শেষ হতেই নতুন কাজ, ফের পর্দায় ‘তোতা’ অভিনেত্রী অনুষা!

Anusha Biswanathan : বর্তমানে বাংলা ধারাবাহিক জগতে যে নতুন অভিনেতা অভিনেত্রীদের সংযোজন হয়েছে, তাদের মধ্যে একটি পরিচিত নাম হল অভিনেত্রী অনুষা বিশ্বনাথন (Anusha Biswanathan) এর।

Nandini

anusha biswanathan coming on new movie with actor ritabrata

Anusha Biswanathan : বর্তমানে বাংলা ধারাবাহিক জগতে যে নতুন অভিনেতা অভিনেত্রীদের সংযোজন হয়েছে, তাদের মধ্যে একটি পরিচিত নাম হল অভিনেত্রী অনুষা বিশ্বনাথন (Anusha Biswanathan) এর। স্টার জলসার (Star Jalsha) ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa) সিরিয়াল দিয়ে অভিনেত্রী ছোটপর্দায় ডেবিউ করেন। অভিনেত্রী অপরাজিতা আঢ্যর সাথে তার রসায়ন বেশ জমে উঠেছিল পর্দায়। তবে সম্প্রতি সেই ধারাবাহিক শেষ হয়েছে। তাই ধারাবাহিকের সাথে সাথে ‘তোতা’ও এখন অতীত।

কিন্তু দর্শক চান অভিনেত্রীকে আবার নতুন কোনো ধারাবাহিকে দেখতে খুব শীঘ্রই। অভিনেত্রী তাই নিজের নতুন কাজ নিয়ে হাজির হলেন। না! তিনি কোনো নতুন ধারাবাহিকে ফিরছেননা। তবে তিনি বাংলা নতুন সিনেমা ‘হেমন্তের অপরাহ্ন’এ আছেন অভিনেতা ঋতব্রত;র সাথে। এই ছবিটি পরিচালনা করেছেন অভিনেত্রী বাবা অশোক বিশ্বনাথন। সম্প্রতি, এক নামি পাঁচতারা হোটেলে ছবিটির ট্রেলার লঞ্চ হয়েছে আনুষ্ঠানিক ভাবে।

 

View this post on Instagram

 

A post shared by Anusha Viswanathan (@anusha1902)

এই ছবিতে অনুষা, ঋতব্রত ছাড়াও থাকবেন সত্যপ্রিয় মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী আর তার মেয়ে মেখলা দাশগুপ্ত ও প্রমূখ। ছবিটির সম্পাদনা করেছেন জাতীয় পুরস্কারজয়ী অর্ঘকমল মিত্র। এই ছবিটি মূলত করোনাকালীন সময়ে মানুষের জীবনের যে পরিবর্তন ঘটেছিল সেইরকম একটি গল্পের প্রেক্ষাপটে তৈরী। এক বৃদ্ধ সেইসময় কিভাবে একটি নাট্যদলের সাথে জড়িয়ে পড়েন।

আর তার জীবনে কি কি পরিবর্তন আসে সেটা নিয়েই এই গল্পের প্রেক্ষাপট। এই প্রথমবার বাবার পরিচালনায় ছবি করবেন অনুষা। ছবি নিয়ে অভিনেতা ঋতব্রতর বক্তব্য, ‘আমি এই ছবির অংশ হতে পেরে আমার খুব ভালো লাগছে, বলা ভালো রোমাঞ্চ অনুভব করছি। এই সিনেমায় জীবনের নানা জটিলতাকে তুলে ধরা হবে, যার সঙ্গে দর্শকরাও একাত্মবোধ করতে পারবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Rwitobroto Mukherjee (@_rwitobroto_)

আর অভিনেত্রী অনুষার বক্তব্য, ‘এই ছবি মানুষের আবেগ এবং সম্পর্কের যে বিশেষ দিকগুলি রয়েছে সেগুলিকে ফুটিয়ে তুলবে। এই ছবিতে আমার চরিত্রটিকে প্রাণবন্ত করতে পেরে আমার সত্যি খুব ভালো লাগছে।’ আর পরিচালক জানিয়েছেন, ‘এই ছবি দর্শককে অবসরের পরের জীবন, আকাঙ্ক্ষা এবং হতাশা ও তরুণ প্রজন্মের ভার্চুয়াল বাস্তবতা এবং কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে পরিপূর্ণ সমাজের পরিবর্তন সংক্রান্ত একাধিক প্রশ্ন নিয়ে ভাবাবে।’ সব মিলিয়ে দর্শক বেশ উৎসাহী।

আরও দেখতে পারেন