আচমকাই মুখবদল! ফের একবার নায়ক পরিবর্তন ‘হরগৌরী পাইস হোটেল’এ

Horogouri Pice Hotel : স্টার জলসার (Star Jalsha) অপর এক পরিচিত সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিক শুরু হয়েছিল সাধারণ শঙ্কর আর শিক্ষিতা বুদ্ধিমতী ঐশানিকে

Nandini

once again lead hero replaced from horogouri pice hotel serial

Horogouri Pice Hotel : স্টার জলসার (Star Jalsha) অপর এক পরিচিত সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিক শুরু হয়েছিল সাধারণ শঙ্কর আর শিক্ষিতা বুদ্ধিমতী ঐশানিকে ঘিরে। এই ধারাবাহিকের গল্পে দর্শক পেয়েছিলেন স্টার জলসার একসময়ের জনপ্রিয় একটি সিরিয়াল ‘তোমায় আমায় মিলে’র ছোঁয়া। তবে ধারাবাহিকটি টিআরপি তালিকায় বিশেষ জনপ্রিয়তা অর্জন করতে পারেনি।

শঙ্কর আর ঐশানির গল্প পেরিয়ে বর্তমানে ধারাবাহিক লিপ নিয়েছে। অভিনেত্রী শুভস্মিতা ধারাবাহিকে থেকে গেলেও অভিনেতা রাহুল ধারাবাহিক ছেড়েছেন ইতিমধ্যেই। কারণ গল্পে সাম্প্রতিক যে লিপ দেখানো হচ্ছে তা বেশ দীর্ঘ একটা বছরের। আর এই সময় শঙ্কর আর ঐশানির ছোট্ট মেয়েটা অনেক বড়। তাই রাহুল রাজি হননি এত বয়স্ক চরিত্রে অভিনয় করতে।

actor indrasish leave horogouri pice hotel

রাহুল ধারাবাহিক ছেড়ে দেওয়ায় নতুন প্রজন্মের লিড হিসাবে ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে অভিনেতা ইন্দ্রাশিষকে। ‘জল থই থই ভালোবাসা’ শেষ হতেই ইন্দ্রাশিষকে নতুন ধারাবাহিকে পেয়ে তার ভক্তরা বেশ উৎসুক ছিলেন। কিন্তু দর্শকদের আনন্দ বেশিদিনের নয়। কারণ, জানা যাচ্ছে ইন্দ্রাশিষ ‘হরগৌরী’ ছাড়ছেন। আর সেই জায়গায় দেখা যেতে পারে অভিনেতা অর্ণব ব্যানার্জীকে।


তবে হটাৎ কেন ধারাবাহিক মাঝপথেই ছাড়ছেন অভিনেতা? সেই নিয়ে সঠিক খবর জানা না গেলেও তার শারীরিক অসুস্থতার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলেই জানা যাচ্ছে। অভিনেতার ভক্তদের কাছে এটা বেশ দুঃখজনক। তবে অভিনেতার অসুস্থতার খবর সত্যি হলে, তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার পর্দায় ফেরেন সেই আশাতেই দর্শক। তবে এই খবরে চ্যানেলের তরফে এখনও কোনোরূপ সত্যতার শিলমোহর পড়েনি।

আরও দেখতে পারেন