‘জগদ্ধাত্রী’র পর নতুন প্রজেক্টে অভিনেত্রী, বেজায় উৎসাহী দর্শকেরা!

Jagadhatri Actress : দীর্ঘ ৬ বছর পর আবার ও একসাথে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী রুপসা চক্রবর্তী (Rupsha Chakraborty) এবং অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। দুজনেই

Nandini

actress rupsha chakraborty and bhaswar chatterjee reunite for a short film after long time

Jagadhatri Actress : দীর্ঘ ৬ বছর পর আবার ও একসাথে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী রুপসা চক্রবর্তী (Rupsha Chakraborty) এবং অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। দুজনেই বাংলা বিনোদন জগতে খুবই পরিচিত একটি মুখ। নতুন সংসারে বড়ো সমস্যার সন্মুখীন হতে হবে রুপসা-ভাস্বর কে। নতুন সংসারে গল্প নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেতা। কি বলেন নতুন ছবি নিয়ে আসুন জেনে নেওয়া যাক?

আজকাল ডট ইন এর পক্ষ থেকে ভাস্বর চট্টোপাধ্যায়ের কাছ থেকে রূপসা চক্রবর্তীর সঙ্গে তাঁর নতুন সংসারে সমস্যাটা কি নিয়ে তা জানতে চাওয়া হয়। অভিনেতা বলেন, আমাদের সহ অভিনেতা অসীম মুখার্জি একটি ছবি পরিচালনা করেন। যাঁর নাম ‘খিল’(Khil)। ‘গীতা এলএলবি’, ও ‘যোগমায়া’ ধারাবাহিকে একসাথে কাজ করে ছিলাম অসীম দা সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

অনেক ছোটো ছবিতে ও কাজ করেছি একসাথে। ‘খিল’ ছবিটির সম্পর্কে বহুদিন আগেই বলে রেখেছিলেন অসীম দা। সময়ের অভাবে আর শুটিং করে ওঠা হয়েনি। অবশেষে, একটা দিন সবাই মিলে সময় দিয়ে কাজটা হয়ে গেল।’ অভিনেতা আর ও বলেন যে, এই ছবির মাধ্যমে বহু বছর পর আবার একসাথে কাজ করলাম রুপসার সাথে।

২০১৩ সালে ‘কাছে আয় সই’ ধারাবাহিকে রুপসার সাথে কাজ করে ছিলাম। এরপর ২০১৭ সালে ‘পূজারিণী’ ধারাবাহিকেই লাস্ট কাজ করে ছিলাম। এই দুটোই স্নেহাশিস দার ধারাবাহিক ছিল। ‘খিল’ ছবিতে আমরা স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয় করবো। তবে আমাদের সম্পর্ক কেমন তা একেবারেই বলা যাবে না। কারণ সেখানেই লুকিয়ে রয়েছে আসল রহস্য। তবে এটুকু বলতে পারি দারুন ইন্টারেস্টিং একটা গল্প।’

 

View this post on Instagram

 

A post shared by Rupsha Chakraborty (@rupsha2606)

অভিনেতা অরুনাভ দত্তের একটি ইউটিউব চ্যানেলে এই ছবিটি দেখা যাবে। ২২-২৫ মিনিটের এই ছোট ছবি। ভাস্বর চট্টোপাধ্যায় ও রূপসা চক্রবর্তীর নতুন সংসারের গল্প জানার অপেক্ষায় গোটা দর্শকমহল। সকল অনুরাগীরা এত বছর পর পর্দায় রুপসা-ভাস্বরের জুটি দেখার জন্য অপেক্ষায় রয়েছেন।

আরও দেখতে পারেন