শ্যামলীকে কষ্ট পেতে দেখে ‘মামণি’কে যোগ্য উত্তর দিল অনিকেত! ফাঁস ধামাকা পর্ব

Kon Gopone Mon Bheseche: জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ তে এখন এসেছে এক জব্বর টুইস্ট। অনিকেতের জীবনে ফিরে এসেছে তার অতীত। একসময়

Nandini

kon gopone mon bheseche serial aniket talk back to his mamoni for shyamoli

Kon Gopone Mon Bheseche: জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ তে এখন এসেছে এক জব্বর টুইস্ট। অনিকেতের জীবনে ফিরে এসেছে তার অতীত। একসময় যে ভালোবাসার জালে জড়িয়ে অনিকেতকে ভেঙেচুরে দিয়েছিল হটাৎ করেই সে হাজির হয়েছে আবার অনিকেতের সামনে।

তবে অনিকেতের মনে অহনার বর্তমান জায়গা নিয়ে বেশ দোটানায় শ্যামলী। অন্যদিকে, অপরাজিতা শ্যামলীকে অনিকেতের জীবন থেকে তাড়াতে আবার অহনাকেই অস্ত্র হিসাবে ব্যবহার করতে চাইছে। কিন্তু অনিকেত নিজের মনের সাথে যেমন যুদ্ধ করছে। পাশাপাশি শ্যামলীর মনের অবস্থাটাও আঁচ করতে পারছে।


অনিকেত অহনাকে আর নিজের জীবনে কোনোরকম ভাবে স্থান দিতে চায়না। কিন্তু মন থেকে মুছে ফেলতে পারেনি। সাম্প্রতিক পর্বে দেখা গেছে তৃষা ইচ্ছা করেই অহনাকে জোড়া বাড়িতে নিমন্ত্রণ করে। তারপর সেকথা জানায় অপরাজিতাকে। অপরাজিতা অহনাকে পছন্দ না করলেও শ্যামলীকে জ্বালানোর জন্য রাজি হয়ে যায়।

শুধু তাই নয়, অহনার পছন্দের সব রান্না হবে বলেও জানিয়ে দেয়। আর শ্যামলী নিজে রান্নার দায়িত্ব বুঝে নেয়। তবে শ্যামলীর যে এভাবে অহনার জন্য রান্না করতে কষ্ট হচ্ছে সেটা রোহিনী আর পিয়া বেশ বুঝতে পারে। তারা শ্যামলীকে রান্না করতে মানা করে।

কিন্তু শ্যামলী নিজের মনের কথা গুলো তাদের সাথে বলতে থাকে। আর কিঞ্জল সবটা শুনে নেয়। সে সরাসরি শ্যামলীকে রান্না করতে বারণ করে। আর তার মামনিকে স্পষ্ট জানিয়ে দেয় জোড়াবাড়িতে অহনা ঢুকবেনা। অনিকেত আর অহনার মুখোমুখি হতে চায়না।

আরও দেখতে পারেন