রাস্তায় রোল বেচছেন ভরত কল, বিরিয়ানি বানাচ্ছেন রামকৃষ্ণ! ভাইরাল ইস্মার্ট জোড়ির নতুন প্রোমো

ষ্টার জলসা চ্যানেলের নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) জমে উঠেছে বর্তমানে। এই শো এর সঞ্চালনার দায়িত্বে আছেন বাংলার জনপ্রিয় অভিনেতা সুপারস্টার জিৎ। অভিনেতা

1minute Desk

ismart jodi new promo celebrity cooking and selling street food

ষ্টার জলসা চ্যানেলের নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) জমে উঠেছে বর্তমানে। এই শো এর সঞ্চালনার দায়িত্বে আছেন বাংলার জনপ্রিয় অভিনেতা সুপারস্টার জিৎ। অভিনেতা এতদিন নিজের অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে এসেছেন। এবারে এক ভিন্ন রোলে তাকে ছোট পর্দায় দেখতে পাচ্ছেন দর্শক। বড়ো পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও নজর করেছেন সকলের অভিনেতা।

গত কয়েক সপ্তাহ ধরে ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) শোটিতে নানান রকম চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে প্রতিযোগীদের। এক এক সময় এক এক রকম চেলেঞ্জ এর মুখোমুখি হচ্ছেন তারা। তবে এতে দর্শকের মনোরঞ্জন দ্বিগুন হচ্ছে। তারকা দম্পতিদের সাধারণ মানুষের মতো কখনো ভিড় রাস্তার মাঝে আবার কখনও গ্রামের জীবনধারায় নিজেদের মানিয়ে নিয়ে বিভিন্ন চেলেঞ্জের সম্মুখীন হতে দেখতে দর্শকের আগ্রহ বেড়ে উঠেছে।

ismart jodi new promo celebrity cooking and selling street foods

সম্প্রতি এই শোতে শুরু হয়েছে আরও এক নতুন চ্যালেঞ্জ। যা সকলের জন্যই বেশ মজাদার হয়ে উঠছে ক্রমশ। জনপ্রিয় তারকাদের কলকাতার নামিদামি রেস্তোরাঁ ধাবাতে গিয়ে সেরা খাবারটি বানাতে হবে ও সেটা বিক্রিও করতে হবে। এই প্রতিযোগিতায়, জনপ্রিয় অভিনেতা ভরত কল ও তার স্ত্রী একটি বিখ্যাত রোলের দোকানে হাজির হয়েছেন। তাদের টাস্ক অনুযায়ী তাদের ওই বিখ্যাত রোল বানিয়ে বিক্রি করতে হবে।

আর সেই কাজ সম্পূর্ণ করতেই অভিনেতা ও তার স্ত্রীকে ওই বিখ্যাত রোল হাতে রাস্তায় ঘুরে ঘুরে বিক্রি করতে দেখা গেলো। এই দেখে দর্শক কিছুটা কটাক্ষও করেছেন যে অভিনেতা অভিনেত্রীদের এমন খারাপ সময় এলো যে রাস্তায় হোটেলে খাবার বিক্রি করে বেড়াতে হচ্ছে। ওই দিন শুধু অভিনেতা ভরত কল ও তার স্ত্রীই নন সাথে আরও তারকা জোড়িরা ছিলেন। কেউ বিরিয়ানি, কেউ কাবাব, তো কাউকে আবার মাছ হাতে দেখা গেলো।

টিভির পর্দায় একঝলক এই দুর্দান্ত এপিসোডের ঝলক দেখেই মূল পর্বের অপেক্ষায় আছেন দর্শক। এই কঠিন টাস্ক গুলির মধ্যে দিয়েই বেঁচে নেওয়া হবে বেস্ট জোড়িকে। সকলে হাডাহাড্ডি লড়াই করে চলেছেন টিকে থাকার। কোন জোড়ি কতদিন টিকে থাকতে পারে সেটা সময়ই বলবে।

আরও দেখতে পারেন