একসময় কাজ করেছেন প্রসেনজিৎ মিঠুনের সাথে, আজ ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গেছেন জনপ্রিয় নায়িকা

বলি থেকে টলি একসময় চুটিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী বিজয়েতা পন্ডিত (Vijayta Pandit)। কে এই বিজয়েতা? মনে আছে প্রসেনজিতের ‘অমর সঙ্গী’ ছবি। সেই ছবির নায়িকা হলেন

Saranna

where is actress vijayta pandit now

বলি থেকে টলি একসময় চুটিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী বিজয়েতা পন্ডিত (Vijayta Pandit)। কে এই বিজয়েতা? মনে আছে প্রসেনজিতের ‘অমর সঙ্গী’ ছবি। সেই ছবির নায়িকা হলেন বিজয়েতা পন্ডিত। একসময় এই ছবি এতটাই হিট হয়েছিল যে, সেই ছবির গান সকলের মুখে মুখে ফিরত। এই ছবির090 নায়িকা আজ কোথায় হারিয়ে গেলেন? আসুন জেনে নিই।

অভিনেত্রী বিজয়েতা পন্ডিত (Vijayta Pandit) জন্ম হরিয়ানার এক গ্রামে। তাঁর পরিবারের সকলেই গান এবং অভিনয়ের সাথে যুক্ত ছিলেন। তার দিদি সুলক্ষণা পণ্ডিত বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রী পাশাপাশি গায়িকাও। অভিনেত্রীর দুই ভাই যতীন-ললিত ছিলেন সুরকার । মোটামুটি প্রায় পরিবারের সকলেই ছিলেন বলিউডের সাথে যুক্ত। আবার ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতের বিখ্যাত শিল্পী পণ্ডিত যশরাজ অভিনেত্রীর কাকা হন।

where is actress vijayta pandit now

তাঁর অভিনয় জীবন শুরু হয়, ১৯৮১ সালে ‘লাভ স্টোরি’ ছবির মাধ্যমে। এই ছবিতে তাঁকে নায়িকার চরিত্রে অভিনয় করার সুযোগ দেন রাজেন্দ্র কুমার। রাজেন্দ্র কুমারের প্রযোযিত ছবি দিয়েই তাঁর পথ চলা শুরু হুয়। অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেন রাজেন্দ্র কুমারের ছেলে কুমার গৌরব। এই ছবিতে কাজ করার পর রাজেন্দ্র আর বিজয়েতা প্রেমের বন্ধনে আবদ্ধ হন। কিন্তু রাজেন্দ্রর জন্য এই সম্পর্ক ভেঙে যায়। এরপরই তার মন ভেঙে যায়।

তারপর ১৯৮৫ তে আবার অভিনয়ে মন দেন। ১৯৮৫ তে মুক্তি পায় ‘মহাব্বত’ ছবিটি। এই ছবিটি বেশ হিট হয়। তারপর একে একে শুরু করতে থাকেন অভিনয়। একের পর এক হিট ছবি করেন। ‘জিতে হ্যায় শান সে’ (১৯৮৬), ‘দিওয়ানা তেরে নাম কা’ (১৯৮৭), ‘জলজলা’ (১৯৮৮), ‘পেয়ার কা তুফান’ (১৯৯০) ইত্যাদি উল্লেখযোগ্য। এরপর তিনি টলিউডে কাজ করেন। প্রসেনজিতের সাথে অমর সঙ্গী ছবিতে অভিনয় করে, গোটা বিশ্বের মন জয় করে নিয়েছিলেন।

আরও পড়ুনঃ মিঠাইয়ের ‘ধারা’ আবারও পর্দায়! নতুন কোন চরিত্রে ফিরছেন অভিনেত্রী অর্কজা আচার্য, দেখে নিন

where is actress vijayta pandit now
আরও পড়ুনঃ বিচ্ছেদের পথে সৌমিলি বিশ্বাসের সম্পর্ক! নতুন সঙ্গী কি তবে নৃত্যশিল্পী অর্ণব বন্দ্যোপাধ্যায় ?

এরপর তার সাথে বলিউড পরিচালক সমীর মালকিনের সঙ্গে নাম জড়ায়। আবারও ভেঙে যায় সম্পর্ক। তারপরে আবার সংগীত পরিচালক ও সুরকার আদেশ শ্রীবাস্তবের সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর ১৯৯০ সালে বিয়ে করে নেন। শ্রীবাস্তব ২০১৫ তে প্রয়াত হন। এখন দুই ছেলে আর দিদির সাথেই সময় কাটাচ্ছেন।

আরও দেখতে পারেন