‘পিলু ঘটোৎকচ’! ক্যামেরার সামনে একি বললো আহির ? রইল আহির-পিলুর খুনসুটির ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ (pilu)। এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকের নাম চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ (Megha

Saranna

pilu actor ahir called pilu by funny name

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ (pilu)। এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকের নাম চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ (Megha Daw)। আর তাঁর বিপরীতে অর্থাৎ আহিরের ভূমিকায় অভিনয় করছেন গৌরব রায় চৌধুরি (Gourab Roy Choudhary)। আমরা তো গৌরব কে সকলেই চিনি। এর আগে অনেক ধারাবাহিকে তাঁকে লিড রোলে দেখা গিয়েছিল। কিন্তু মেঘার এটা প্রথম কাজ, আর প্রথম কাজেতেই সফল।

এই  পিলু (Pilu) ধারাবাহিকের গল্পটা একটু অন্যরকম। সঙ্গীত বিষয়ক গল্পের আলোকে তৈরি এই ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়িকা তথা পিলু পুরুলিয়ার মেয়ে। গানের প্রতি অগাধ ভালোবাসা। সেই গান শেখার জন্য পুরুলিয়া থেকে চন্দননগরের সুরমণ্ডলে আসেন আহিরের সাথে। কিন্তু যার বাড়িতে পিলু আসেন, অর্থাৎ সুরমণ্ডলের যিনি গুরুজি পিলু তাঁর মেয়ে। পরে পিলু সব জানতে পারে। এইভাবেই এগোতে থাকে গল্প।

pilu actor ahir called pilu by funny name

কিন্তু এর মাঝেই পিলুর সাথে হঠাৎ আহিরের বিয়ে হয়ে যায়। পিলুর গ্রামের বাড়িতে আহির যায়। সেখানে আহিরের হাত থেকে হঠাৎ সিঁদুর ছিটকে পড়ে পিলুর মাথায়। আহির এই বিয়ে মেনে নেয় না। অন্যদিকে সুরমন্ডলএর গুরুজির এ পক্ষের মেয়ে রঞ্জা ভালোবাসে আহিরকে। ফলে অনেক সমস্যার সম্মুখীন হতে হয় পিলুকে। কিন্তু এখন সমস্যা স্থিমিত। এখন আহির পিলুকে ভালোবাসতে শুরু করেছে তাঁকে তাঁর স্ত্রী হিসেবে মেনেও নিয়েছে।

দর্শকদের খুব পছন্দ হয়েছে পিলু আর আহির জুটি। তাই দর্শকরা খুব উৎসুক হয়ে আছে পিলু আর আহিরের ব্যক্তিগত অফস্ক্রিন সম্পর্ক জানার জন্য। এক সাক্ষাৎকারে তাদের দুজনকে দেখা গেল। অফস্ক্রিন তাদের সম্পর্ক একটু টক-ঝাল- মিষ্টি। আহির সবসময়ই পিলুকে রাগিয়ে দেয়।

পিলুকে আহির নতুন নামে ডাকে ঘটোৎকচ, মোটা। হঠাৎ এই নামে কেন ডাকেন ? তারও বর্ণনা দিয়েছেন আহির। আহিরের মতে, পিলু যেদিন প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, তখন পিলু খুব রোগা ছিল। হাড় দেখা যাচ্ছিল। কিন্তু এখন সে অনেকটাই মোটা হয়ে গেছে। তাই আহির তাকে এই নামে ডাকেন।

আরও দেখতে পারেন