জ্ঞান ফিরল মিঠাইয়ের! মিঠাইয়ের জ্ঞান ফেরাতে হাসপাতালে এ কাকে নিয়ে এলো সিদ্ধার্থ

জী বাংলার সাম্প্রতিক জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) তে এখন বেশ টানটান পর্ব চলছে। সম্প্রতি, মোদকদের শত্রু ওমি আগরওয়াল জেল থেকে বেরিয়ে সিদ্ধার্থকে মেরে ফেলার চেষ্টা

1minute Desk

what doing siddharth for mithai's sense back

জী বাংলার সাম্প্রতিক জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) তে এখন বেশ টানটান পর্ব চলছে। সম্প্রতি, মোদকদের শত্রু ওমি আগরওয়াল জেল থেকে বেরিয়ে সিদ্ধার্থকে মেরে ফেলার চেষ্টা করেছিল তবে মিঠাই থাকতে তার উচ্ছেবাবুর কিছু হতে পারেনা। তাই মিঠাই সিদ্ধার্থকে বাঁচাতে যায় আর গুলিটা মিঠাইয়ের লাগে। মিঠাইয়ের এই অবস্থা দেখে সিদ্ধার্থ একপ্রকার ভেঙে পড়েছে সে যেকোনো প্রকারে মিঠাইয়ের জ্ঞান ফেরাতে পাগল হয়ে উঠেছে।

নানান রকম উপায় বের করে সিদ্ধার্থ একের পর এক চেষ্টা চালিয়ে যাচ্ছে মিঠাইয়ের (Mithai) জ্ঞান ফেরানোর কিন্তু এখনো অবধি মিঠাইয়ের জ্ঞান ফেরেনি। তবে হাল ছাড়েনি সিদ্ধার্থও। সে একে একে কখনও চকলেট নিয়ে আসছে কখনও তাদের মিষ্টির কারিগর ময়রাকাকাদের নিয়ে আসছে আবার কখনও একসাথে মনোহরার সকলে তাদের প্রিয় গান গেয়ে মিঠাইয়ের জ্ঞান ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

what doing siddharth for mithai's sense back

তবে এবার সিদ্ধার্থ এক অন্য উপায় বার করেছে তার মিঠাইকে জাগিয়ে তোলার জন্য। সিদ্ধার্থর এই প্রচেষ্টা দেখে দর্শক আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তারাও মিঠাইয়ের এমন অবস্থা দেখে বেশ দুঃখ পাচ্ছেন আর অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে মিঠাই আবার তার সেই চটপটে মেজাজে ফিরে আসবে। তুফান মেলের গতিতে চারিদিকে ছুটে বেড়াবে। আর মিঠাই সিদ্ধার্থের মাঝে কিছু মিষ্টি মুহূর্ত দর্শক আবারও দেখতে পাবে। দর্শক সেই অপেক্ষায়।

আরও পড়ুনঃ মিঠাইয়ের নতুন চমক, এবার জুনিয়র ‘সিমি’ আসতে চলেছে মিঠাই-সিদ্ধার্থর জীবনে! দেখে নিন

মিঠাইয়ের জ্ঞান ফেরাতে মরিয়া সিদ্ধার্থ এবার হাসপাতালে নিয়ে এলো মিঠাইয়ের গোপালকে। যে সিদ্ধার্থ একসময় ভগবানে অবিশ্বাসী ছিল। সেই সিদ্ধার্থ আজ গোপালকে সাথে করে মিঠাইয়ের কাছে এনেছে যাতে গোপাল মিঠাইয়ের জ্ঞান ফিরিয়ে দেয়। সিদ্ধার্থকে এভাবে দেখে আজ অনেক অনুরাগীর চোখে জল। তবে অভিনেতা আদৃত আবারও প্রমান করে দিয়েছে অভিনয়ে সে কতটা দক্ষ।

what doing siddharth for mithai's sense back

প্রসঙ্গত, মিঠাইয়ের এই টানটান পর্বের প্রোমোর জেরেই মিঠাই সিরিয়াল আবার টিআরপি তালিকায় প্রথম স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। নাহলে মিঠাই অনুরাগীরা প্রিয় ধারাবাহিককে প্রথম স্থানে দেখতে না পেয়ে বেশ দুঃখ পেয়েছিলেন। তবে সব শেষে মিঠাই আবার একবার টপার। তবে আগামী সপ্তাহেও মিঠাই তার জায়গা ধরে রাখতে পারে কিনা সেটাই দেখার।

আরও দেখতে পারেন