একসাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন রানীমা ও সারদামা! কে কোন চরিত্রে? রইল বিস্তারিত

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’। প্রায় ৪ বছর ধরে এই ধারাবাহিক টিভির পর্দায় রাজত্ব করেছে। রাণী রাসমণির জন্ম থেকে মৃত্যু, মৃত্যুর

Saranna

actress ditipriya roy and sandipta sen get work together soon

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’। প্রায় ৪ বছর ধরে এই ধারাবাহিক টিভির পর্দায় রাজত্ব করেছে। রাণী রাসমণির জন্ম থেকে মৃত্যু, মৃত্যুর পরে তাঁর সমস্ত সম্পত্তি কি হয়েছিল, এই পুরো কাহিনী খুব সুন্দর ভাবে বর্ণিত হয়েছিল। টিআরপি লিস্টেও বেশ সুনাম অর্জন করেছে এই ধারাবাহিক। 

বিশেষ করে ধারাবাহিকের চরিত্র গুলি এতটাই সুনিপুণ দক্ষতায় ফুটে উঠেছে যে চরিত্র গুলি দর্শকদের মনের গভীরে স্থান নিয়েছে। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র রানী রাসমণির ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় শিশু অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। সে যে শিশু অভিনেত্রী তা বোঝা দায় ছিল। এই চরিত্রে সে এতটাই দক্ষ অভিনয় করেছিল। তাঁর অভিনয় দক্ষতায় ফুটে উঠেছিল সার্থক রাসমণির রূপ। আর অন্যদিকে মা সারদার ভূমিকায় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। 

actress ditipriya roy and sandipta sen get work together soon

শুধু রাসমণি নয়, এই ধারাবাহিকে মা সারদার চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। মা সারদার ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। তাঁর অভিনয় দক্ষতায় ফুটে উঠেছিল মা সারদার প্রতিচ্ছবি। তাঁকে এরকম রূপে দেখা গিয়েছিল ২০০৮ সালে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘দূর্গা’ তে। 

আরও পড়ুনঃ কমিডি চরিত্রই প্রথম পছন্দ, পেটের দায়ে করতে হচ্ছে এই সব কাজ! বিস্ফোরক দোলন রায়

অনেকদিন হল শেষ হয়েছে রাণী রাসমণি ধারাবাহিক। কিন্তু এই চরিত্র গুলি এখনও দর্শকদের মনে রয়ে গেছে। রিল লাইফ আর রিয়েল লাইফ সম্পূর্ণরূপে আলাদা অভিনেত্রীদের ক্ষেত্রে। রিল লাইফে তারা নানা চরিত্রে অবতীর্ণ হন। কিন্তু রিয়েল লাইফে তাদের একটাই চরিত্র। তাই দর্শকরা যখনই রিয়েল লাইফে মা সারদার রূপে সন্দীপ্তা কে দেখতে পায়নি, তখনই করেছেন ট্রোল। কারণ এতটাই সুন্দর ছিল তাঁর সারদার ভূমিকায় অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

তবে এমনটা শুধু অভিনেত্রী সন্দীপ্তা নয় দীতিপ্রিয়ার সাথেও ঘটেছে। দর্শকরা পর্দায় তাদের চরিত্রকে এতটাই আপন করে নিয়েছেন যে তাদের অন্য কোনো রূপে মেনে নিতে পারেননা। তবে দর্শকদের জন্য রয়েছে সুখবর, আবারও এই অভিনেত্রীরা আসছেন একই পর্দায়। সন্দীপ্তা এবং দীতিপ্রিয়া দুজনেই এখন ছোটো পর্দা থেকে ছুটি নিয়েছেন। দুজনকে এবার একসাথে দেখা যাবে একটি ওয়েব সিরিজে। নতুন কোনো রূপে দর্শকের মন জয় করতে ফিরছেন এই দুই অভিনেত্রী। কবে, কোথায়, কীভাবে দেখা যাবে তা এখনও জানা যায়নি। তবে অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন। 

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

উল্লেখ্য, রানী রাসমণি শেষ হওয়ার পর দীতিপ্রিয়া এবং সন্দীপ্তা দুজনেই চুটিয়ে কাজ করেছেন ওয়েবের পর্দায় এবং বড় পর্দায়। সম্প্রতি দীতিপ্রিয়ার আয় খুকু আয়, অভিযাত্রিক, কলকাতা চলন্তিকা ছবি মুক্তি পেয়েছে। ‘তানসেনের তানপুরা’ ওয়েব সিরিজেও কাজ করেছেন। সম্প্রতি শোনা যাচ্ছে, বলিউডেও তাঁর অভিষেক ঘটছে। ‘স্টোরিজ অফ দ্য নেক্সট পেজ’ এই হিন্দি ওয়েব সিরিজে দেখা মিলবে। অন্যদিকে সন্দীপ্তা সেন অঞ্জন দত্তর ‘মার্ডার ইন দ্য হিলস’ সিরিজে কাজ করেছেন। এরপর হাতে রয়েছে আরও নানান ওয়েব সিরিজ। 

আরও দেখতে পারেন