TRP তালিকায় ভালো ফল করতে মিঠাইকে নকল করছে মন ফাগুন ধারাবাহিক, অভিযোগ মিঠাই অনুরাগীদের

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের জনপ্রিয়তার কথা আমরা সকলেই জানি। এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে দর্শকরা এই ধারাবাহিক এর জায়গায় আর অন্য কোনো ধারাবাহিক দেখতে আগ্রহী নন।

Saranna

netizen acuse mon phagun serial for copied mithai story

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের জনপ্রিয়তার কথা আমরা সকলেই জানি। এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে দর্শকরা এই ধারাবাহিক এর জায়গায় আর অন্য কোনো ধারাবাহিক দেখতে আগ্রহী নন। এই ধারাবাহিকের মিঠাই-সিদ্ধার্থ জুটি সকলের এত পছন্দের যে তাদের জুটির নাম দিয়েছেন সিধাই। সিদ্ধার্থ কে মিঠাই উচ্ছেবাবু বলে ডাকে, সেই উচ্ছেবাবু নামের সন্দেশ থেকে জিলাপি, চিকেন থেকে ফুচকা সবই তৈরি হচ্ছে। এই তো সম্প্রতি দেখা গেল ওই জুটির চকলেটও বাজারে বিক্রি হচ্ছে।

প্রথম থেকেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় ছিল শীর্ষে। এই ধারাবাহিক বেঙ্গল টপার তকমা পেয়েছিল। কিন্তু মাঝখানে দেখা যায়, টিআরপি তেও ভালো ফল করতে পারছে না। বেঙ্গল টপার তকমাও হারিয়ে ফেলে। কিন্তু সম্প্রতি মিঠাই ধারাবাহিক আবারও ফিরে পেয়েছে তাদের হারিয়ে যাওয়া আসন। মিঠাই ধারাবাহিকের নতুন চমক এই তকমা ফিরিয়ে দিয়েছে। অন্যদিকে জি বাংলার (Zee Bangla) প্রতিদ্বন্দী চ্যানেল স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিক।

netizen acuse mon phagun serial for copied mithai story

এই ধারাবাহিক টিআরপি তালিকায় বর্তমানে কিছুটা পিছিয়ে পড়েছে। অনেকটাই পিছিয়ে টিআরপি তালিকায়। বর্তমানে এই ধারাবাহিকের স্থান ৬ নং এ। কিছু দিন আগে এই ধারাবাহিক টিআরপি তালিকায় ছিল দ্বিতীয় তে। তাই পুরোনো স্থান ফিরে পেতে মিঠাই এর সাথে টেক্কা দিচ্ছে এই ধারাবাহিক। ফলে জোরদার বিতর্ক চলছে মিঠাই অনুরাগী আর মন ফাগুন অনুরাগীদের মধ্যে।

মিঠাই অনুরাগীরা বলছে মন ফাগুনে দেখানো কাহিনী নকল করা হয়েছে মিঠাই ধারাবাহিক থেকে। কারণ কিছুদিন আগে মন ফাগুনে দেখা গিয়েছিল, সিদ্ধার্থের মত ঋষিরাজেরও অ্যাক্সিডেন্ট হয়, বা বলা ভালো তাকে মারার চেষ্টা করা হয়। সে আবার ফিরে আসে ড্রাইভার হিসেবে। তার নতুন নাম রোমিও। তার সব স্মৃতি মনে আছে, কিন্তু সে আসল খুনিদের শাস্তি দেওয়ার জন্য আসল পরিচয় লুকিয়ে রেখেছে। ঠিক এমনটাই দেখা গিয়েছিল মিঠাই ধারাবাহিকেও। শুধু, নাম, চরিত্র আর চেহারার অমিল।

আরও পড়ুনঃ চকলেটের পর এবার ‘উচ্ছেবাবু এগরোল’! কোথায় পাওয়া যাচ্ছে? রইল ঠিকানা ও ভিডিও

netizen acuse mon phagun serial for copied mithai story

আবারও সিদ্ধার্থের কপি করেছে এই ধারাবাহিক উঠল অভিযোগ। মন ফাগুন ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে, টুবাইদাকে খুঁজতে পিহু পৌঁছে যায় রোমিও এর আদিবাসী পরিবারে। এরপর রোমিও কে ঋষিরাজ ভেবে সন্দেহ করে পিহু টুবাইদা বলে ডাকে। এরকমটা দেখা গিয়েছিল মিঠাই ধারাবাহিকেও। তাই এতো কিছু কপি দেখে অনুরাগীদের তাদের দাবি, টিআরপি তালিকায় নিজেদের জায়গা ফিরে পেতে মিঠাই ধারাবাহিককে কপি করছে মন ফাগুন ধারাবাহিক।

আরও পড়ুনঃ ১১০০ টাকা ছাড়িয়েছে সিলিন্ডারের দাম! গ্যাসের খরচ কমাতে রান্নার সময় মেনে চলুন এই ৫ টিপস

এই দ্বন্ধের অবসান ঘটাতে ধারাবাহিকের নির্মাতারা গল্পের নতুন কোনো মোড় দেবেন নাকি গল্প যেভাবে এগিয়ে চলেছে সেভাবেই চলতে দেবেন তা এখনো বোঝা যাচ্ছেনা। তবে এই নকল করার অভিযোগ এর আগেও উঠেছিল। মিঠাইয়ের বিরুদ্ধেও যখন মিঠাইতে নতুন প্রোমো প্রকাশ পেয়েছিলো মিঠাইয়ের গুলি লাগার। প্রসঙ্গত, ধারাবাহিক প্রেমীদের মাঝে এ যুদ্ধ বরাবরের। কোন ধারাবাহিক শ্রেষ্ঠ সেই প্রমানে বাকবিতন্ডা লেগেই থাকে তবে নতুন কিছু দেখতে পাওয়া যায় কিনা সেটা জানতে গেলে নজর রাখতে হবে সময় মতো টেলিভিশনের পর্দায়।

আরও দেখতে পারেন