নায়িকা নয়, খলনায়িকার গুণেই বেঁচে আছে এই ধারাবাহিক! নেটপাড়ায় প্রশংসিত ইধিকার অভিনয়

একটা ধারাবাহিক নির্ভর করে মুখ্য চরিত্রের গুণে, আর ভিলেনদের গুণে।  কারণ একটা ধারাবাহিকের জনপ্রিয়তা মুখ্য চরিত্রের বৈশিষ্ট্যের জন্যই জনপ্রিয়, আর কোনো কোনো ধারাবাহিকে দেখা যায়

Saranna

actress idhika's performance in pilu was appreciated by the netizens

একটা ধারাবাহিক নির্ভর করে মুখ্য চরিত্রের গুণে, আর ভিলেনদের গুণে।  কারণ একটা ধারাবাহিকের জনপ্রিয়তা মুখ্য চরিত্রের বৈশিষ্ট্যের জন্যই জনপ্রিয়, আর কোনো কোনো ধারাবাহিকে দেখা যায় ভিলেন  চরিত্র মুখ্য চরিত্রকেও ছাপিয়ে গেছে। তখন মনে হয়, ধারাবাহিকটি যেন এই ভিলেন চরিত্রের উপর নির্ভর করেই বেঁচে রয়েছে। 

তেমনই একটি উদাহরণ হল ‘পিলু’ (Pilu) ধারাবাহিক । এই ধারাবাহিকের মুখ্য ভূমিকা পিলুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ (Megha Daw)। আর তার বিপরীতে আহিরের ভূমিকায় অভিনয় করছেন, গৌরব রায় চৌধুরী। এই দুই চরিত্র ছাড়াও আরও দুই চরিত্র রয়েছেন, তারা হলেন, রঞ্জা আর মল্লার। রঞ্জার চরিত্রে অভিনয় করছেন, অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। আর মল্লারের চরিত্রে অভিনয় করছেন, ধ্রুবজ্যোতি সরকার। 

Zee Bangla Pilu Serial Time Slot

এই ধারাবাহিকের নেগেটিভ চরিত্র হল রঞ্জা। প্রথম থেকেই সে পিলুকে পছন্দ করতনা। কারণ সে আহিরকে ভালোবাসত, আর সেই আহির পিলুকে বিয়ে করে। তাই রঞ্জার রাগটা গিয়ে পড়ে পিলুর উপর। নানারকম ষড়যন্ত্র করে তাকে সায়েস্তা করার। আবার অন্যদিকে সে জানতে পারে, পিলু তার বাবারই সন্তান। ফলে গাঢ় হয় রাগটা। 

কিন্তু বর্তমানে রঞ্জার বিয়ে হয় মল্লারের সাথে, অর্থাৎ আহিরের দাদার সাথে। বিয়ে হওয়ার পর, সে এই বিয়েকে মেনে নেয়নি। কিন্তু বর্তমানে সে এই বিয়েকে মেনে নিয়েছে, ফলে নেগেটিভ থেকে হয়ে উঠেছে পজিটিভ চরিত্র। মল্লারের প্রতি তার ভালোবাসা, তার টান এসব দেখে, খুশি দর্শকরা। তাই অনুরাগীদের মত, এই চরিত্র ছাপিয়ে যাবে মুখ্য চরিত্র পিলুকেও। 

actress idhika appreciated by netizens for her acting

 

উল্লেখ্য, ইধিকা পাল টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী। তাঁর প্রথম অভিনয় ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের পদ্মাবতী চরিত্রে। এরপর তাঁকে ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকের সেকেন্ড লীডে দেখা গিয়েছিল। তারপরে তাঁকে ‘রিমলি’ ধারাবাহিকের লিড চরিত্রে দেখা যায়। তাঁকে অনেকেই ডাকেন রিমলি নামে। তবে তিনি সব চরিত্রেই অসামান্য। সে নায়িকা হোক বা খলনায়িকা, বা পার্শ্বচরিত্র। 

আরও পড়ুনঃ নায়িকা থেকে খলনায়িকা, অভিনয়ের এই দীর্ঘ পথটা কিভাবে পার করলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য

পিলু ধারাবাহিকের গল্প পিলুকে নিয়ে শুরু হলেও বর্তমানে সেই গল্প কোথাও গিয়ে রঞ্জা ও মল্লারকে ফোকাস করেছে। এই জন্য প্রায়শই নির্মাতাদের নেটিজেনদের প্রশ্নের মুখেও পড়তে হয় যে কেন পিলুর গল্প বাদ দিয়ে রঞ্জাকে বেশি গুরুত্ব দেওয়া হয়। অন্যদিকে আবার রঞ্জার চরিত্রে অভিনেত্রী ইধিকা পালের অভিনয় দর্শক মহলে বেশ প্রশংসনীয়। লিড চরিত্র না হয়েও জনপ্রিয়তায় রঞ্জা এগিয়ে।

আরও দেখতে পারেন