নাটকের মঞ্চে হলুদ পাগড়িতে যুবরাজ! চিনতে পারছেন বর্তমানের জনপ্রিয় এই অভিনেতাকে? রইল ছবি

আমরা টিভির পর্দায় অভিনেতা অভিনেতা অভিনেত্রীদের টিভির পর্দায় দেখে দেখে এতটাই অভ্যস্ত যে, তাদের যদি অন্যরূপে দেখি তাদের আর চিনতে পারিনা। তখন মনে হয়, এটা

Saranna

gaatchora actor gourab chatterjee's a old photo viral on social media

আমরা টিভির পর্দায় অভিনেতা অভিনেতা অভিনেত্রীদের টিভির পর্দায় দেখে দেখে এতটাই অভ্যস্ত যে, তাদের যদি অন্যরূপে দেখি তাদের আর চিনতে পারিনা। তখন মনে হয়, এটা আবার কে? আবার অনেক সময় অভিনেতা অভিনেত্রীরা এতটাই আমাদের কাছের হয়ে ওঠে যে তাদের ব্যক্তিগত ব্যাপার জানতে উৎসুক হয়ে উঠি, তাই তো তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঢুঁ মারি। সম্প্রতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) একটি ছবি ভাইরাল হয়ে পড়েছে।

আর ঢুঁ মারতেই দেখা গেল, একটা ছবি। তাতে একজন পাগড়ি পড়ে নাটকের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন। নাটক অভিনয়ের পর সেই ছবি তোলা হয়েছে। পুরানো পারিবারিক অ্যালবাম থেকে ফটো তুলে শেয়ার করেছেন তিনি। এটি অভিনেতার ছোটোবেলার ছবি। তবে তিনি শুধু একা নন, এই ছবিতে রয়েছে তাঁর পরিবারও। অভিনেতার মাথায় হলুদ পাগড়ি, পরনে ঝকমকে পোশাক।

gaantchora (khori riddhi)

ছবিটা দেখুন তো চিনতে পারছেন কিনা। পারছেননা তাই না? ছবির পাগড়ি পড়া ছেলেটি সকলের প্রিয় ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ঋদ্ধিমান তথা উত্তম কুমারের নাতি অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। এই অভিনেতা ‘রাণী রাসমণি’, ‘বধূবরণ’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। ‘রাণী রাসমণি’-র মথুর তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছে। 

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)


শুধু ধারাবাহিক নয়, তিনি অভিনয় করেছেন অনেক সিনেমাতেও। তরুণ মজুমদার পরিচালিত ‘ভালোবাসার আরেক নাম’  ছবি দিয়ে শুরু হয়েছিল অভিনেতার অভিনয়ের যাত্রা। তারপর একে একে ‘কৃষ্ণকান্তের উইল’, ‘কে তুমি নন্দিনী’, ‘চরিত্রহীন’, ‘সেই যে হলুদ পাখি’, ‘বউ কেন সাইকো’, ‘বন্য প্রেমের গপ্পো’ প্রভৃতি ছবিতে দেখা গেছে তাকে। তাঁকে শেষবার বড় পর্দায় দেখা গেছে, ‘বাবা বেবি ও’ সিনেমায় । 

উল্লেখ্য, এখন সে ঋদ্ধিমান হিসাবে বেশ পরিচিত। তাঁর আর খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কির অনস্ক্রিন কেমিস্ট্রি সকলের কাছে বেশ জনপ্রিয়। অভিনেতা বিয়ে করেছেন অভিনেত্রী দেবলীনা কুমারকে। এটা তাঁর দ্বিতীয় বিয়ে। কারণ তাঁর আগে ২০১৩ সালে বিয়ে করেছিলেন অভিনেত্রী অনিন্দিতা বসুকে। তবে বিয়ের পরেও তাঁর হ্যান্ডসাম লুক দেখে, এখনও মানুষ ফিদা। 

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)


বর্তমানে তিনি  বঙ্গ নারীদের ক্রাশে পরিণত হয়েছেন। পর্দায় তার অসাধারণ অভিনয় দর্শককে মুগ্ধ করেছে বারংবার। অভিনেতার এই পুরোনো ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। অভিনেতাকে দেখে অনেকে অনেক রকম মন্তব্য করেছেন। অভিনেতাকে দেখতে বেশ মিষ্টি লাগছে এমনটাও কেউ কেউ বলেছেন।

আরও দেখতে পারেন