সমাজরূপী অসুর বধ করতে মাতৃরূপে নয় শক্তিরূপে পর্দায় ফিরছেন সন্দীপ্তা সেন! ‘বোধন’ অন্য রূপে

দেবী দূর্গার বোধন শুরু হয় ষষ্ঠী তে। রাবণবধে রামচন্দ্রকে সাহায্য করার জন্য ব্রহ্মা ঘুমন্ত দেবীকে জাগ্রত করেছিল। অর্থাৎ অশুভ শক্তির বিনাস করতে দেবী দূর্গা জাগ্রত

Saranna

sandipta sen and ditipriya roy coming together in new webseries

দেবী দূর্গার বোধন শুরু হয় ষষ্ঠী তে। রাবণবধে রামচন্দ্রকে সাহায্য করার জন্য ব্রহ্মা ঘুমন্ত দেবীকে জাগ্রত করেছিল। অর্থাৎ অশুভ শক্তির বিনাস করতে দেবী দূর্গা জাগ্রত হন, বিল্ববৃক্ষের এক বিল্বপত্রে কুমারী কন্যার রূপে। আজও সেই রীতি চলে আসছে। দেবীপুজোর প্রাক্কালে ষষ্ঠীতিথির সন্ধ্যায় প্রথমে দেবীর বোধন করা হয়। কিন্তু সমাজের অশুভ শক্তির বিনাস করবে কে? কাকে বোধন করা হবে?

দেবী দূর্গা ছিলেন নারী, সেই নারীর বোধন হয়েছে, কিন্তু সমাজের নারীর বোধন তো সমাজ করতে দেবেনা। যতই বাঁধা বিপত্তি আসুক নারীকে একা একাই বোধিত হতে হবে, অশুভ শক্তির বিনাশে। আজ সেই বার্তাই দিতে আসছেন সন্দীপ্তা সেন এবং দীতিপ্রিয়া রায়। সমস্ত নারীর শক্তি সঞ্চারের পথ দেখাবে, এই দুই নারী।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)


সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy) দেখা যাবে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে। হইচই (Hoichoi)-এ দেখা যাবে এই সিরিজ। এই সিরিজের নাম হল ‘বোধন’। এই ওয়েব সিরিজে প্রাধান্য পেয়েছে, গার্হস্থ্য অশান্তি, বৈবাহিক ধর্ষণের মতো সমাজের বিষয়গুলি। এই সিরিজে দুটি মেয়ের ক্ষমতায়নের কথা তুলে ধরা হয়েছে। একটি মেয়ে রাকা যে একজন কলেজের অধ্যাপিকা, তার সাথে একদিন দেখা হয়, তারই কলেজের ছাত্রী শিঞ্জিনীর সাথে।

এরপরই ঘটে আসল ঘটনা। আর সেই ঘটনাই তুলে ধরা হয়েছে এই সিরিজে। শুধু ঘটনা নয়, ঘটনার মোকাবিলার পথও তুলে ধরা হয়েছে এই সিরিজে। একজন নারী বলেই যে সবকিছু সহ্য করবে তা নয়, তারাও প্রয়োজনে হয়ে উঠতে পারে প্রতিবাদী। সেই বার্তাই তুলে ধরবে এই দুই নারী। দেখে মনে হবে বাস্তবের দূর্গা আর গৌরীর কাহিনী

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)


রাকার ভূমিকায় অভিনয় করছেন, অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) আর শিঞ্জিনীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এই সিরিজ প্রসঙ্গে দিতিপ্রিয়া বলেন, ‘এটি কোনো গল্প নয়, এটি হল সমাজের ভয়াবহ সত্য’। অভিনেত্রী সন্দীপ্তা সেনও বেশ খুশি, এই সিরিজের অংশ হতে পেরে। শোনা যাচ্ছে, সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই শুরু হবে শ্যুটিং। দর্শকরা অধীর আগ্রহী হয়ে আছে, এই সিরিজ দেখার জন্য।

আরও দেখতে পারেন