বড়ো পর্দার জনপ্রিয় তারকাদের সাথে আবারও পর্দায় ‘পিহুরাজ’ জুটির ম্যাজিক! কি চমক পেলেন দর্শক

সম্প্রতি কয়েকদিন আগেই শেষ হয়েছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল সবার শীর্ষে। তবে টিআরপি কম হওয়ায় সময়ের আগেই শেষ করে

Saranna

actor sean banerjee and actress srijla guha once again pair on telivision

সম্প্রতি কয়েকদিন আগেই শেষ হয়েছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল সবার শীর্ষে। তবে টিআরপি কম হওয়ায় সময়ের আগেই শেষ করে দেওয়া হয় এই ধারাবাহিক। এর কারণে ক্ষিপ্ত হয়েছিলেন এই ধারাবাহিকের অনুগামীরা। ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে ধারাবাহিকের চরিত্রেরও জনপ্রিয়তা ছিল দ্বিগুণ। ধারাবাহিকের মূল চরিত্র এতটাই জনপ্রিয় ছিল যে, আজও মানুষের মনে এই জুটি গেঁথে রয়েছে।

এই ধারাবাহিকের জনপ্রিয় দুই জুটি প্রিয়দর্শিনী আর টুবাইদা। এই জুটির রসায়ন মানুষের খুব মনে গেঁথে ছিল। এই ধারাবাহিকে প্রিয়দর্শিনীর ভূমিকায় অভিনয় করেছেন, নবাগত নায়িকা, মেক্সিকান সুন্দরী সৃজলা গুহ (Srijla Guha) । আর টুবাইদার ভূমিকায় অভিনয় করেছেন, হ্যান্ডসাম নায়ক শন ব্যানার্জির (Sean Banerjee)। এর আগেও অভিনেতা শন অভিনয় করেছেন ‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে।

mon phagun serial new promo video viral1

কিন্তু অভিনেত্রী একেবারেই নবাগতা। তাই এই জুটি দর্শকদের মনে গেঁথেছে। যখন মন ফাগুন ধারাবাহিক শেষ হয়ে যায়, তখন অনুরাগীরা কাতর ভাবে আবেদন করেছিলেন লেখিকাকে , ধারাবাহিক যেন শেষ না হয়। কিন্তু ধারাবাহিকের শুরু যেমন রয়েছে, শেষও তো রয়েছে। শেষ করতেই হত ধারাবাহিক। এই কথা অনুরাগীরা একটু মেনে নিয়েছেন, কিন্তু তারা আবেদন জানিয়েছেন, আবার যেন ফিরে আসুক এই জুটি একসাথে। শনের সাথে বা সৃজলার সাথে তারা আর অন্য কাউকে দেখতে চাননা।

তাইতো দর্শকদের কথার মান্যতা দিয়ে আবার এই জুটি ফিরলেন টিভির পর্দায়। সামনেই পূজো, সেই পূজোর মরসুমে এই দুই জুটি ফিরলেন একটি বিজ্ঞাপনে। বিজ্ঞাপনে রয়েছেন আরও দুই নতুন জুটি। জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় এবং জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। ভিডিও তে দেখা যাচ্ছে, শন দাদাভাইকে ফোন করছে, দাদাভাইকে ফোনে পাওয়া যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


কিন্তু দাদাভাই না এলে ফ্যাশন শো এর কী হবে, এবং মৌনি দিকে কি জবাব দেবে সৃজলা। ঠিক সেইসময় দেখা যাচ্ছে, দাদাভাই ওরফে পরমব্রত চট্টোপাধ্যায় শপিং মল থেকে হাতে গিফট নিয়ে বাড়ি ফিরছেন। বাড়ি ফিরে সকলের হাতে গিফট তুলে দিলেন শিবু দা ওরফে পরমব্রত চট্টোপাধ্যায়। সবাই নতুন সাজে, নতুন পোশাকে সেজে উঠেছে।

আরও পড়ুনঃ বিদায়েই লুকিয়ে শুরুর আশ্বাস, খুব শীঘ্রই আবার ফিরবে ‘মন ফাগুন’! শেষ চমকে ইঙ্গিত অনুরাগীদের

বিজ্ঞাপনটি ক্ষণস্থায়ী হলেও বেশ মন কেড়েছে সবার। কারণ পূজোর চোখ ধাঁধানো ইথনিক পোশাক এবং সাথে শন-সৃজলা জুটি, এবং নতুন ভাবে নতুন জুটি পরম-মৌনি। তাই বেশ পছন্দ অনুরাগীদের। প্রসঙ্গত, প্রতি বছরই পুজোয় এমন চমক পেয়ে থাকেন দর্শকরা। এবারেও এই চমকে খুশি সকলেই।

আরও দেখতে পারেন