ধূলোকণায় নতুন চমক! ফুলঝুরিকে ফেলে রেখে কার সাথে সমুদ্রে লালন? রইল আসল সত্যি

বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ধূলোকণা’ (Dhulokona)। এই ধারাবাহিকের লালন-ফুলঝুরি জুটি দর্শকদের বেশ পছন্দের। প্রতিটি ধারাবাহিকের একটি করে জুটি থাকে, আর সেটাই দর্শকদের বেশ পছন্দের

Saranna

dhulokona lalon actor indrasish roy with wife

বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ধূলোকণা’ (Dhulokona)। এই ধারাবাহিকের লালন-ফুলঝুরি জুটি দর্শকদের বেশ পছন্দের। প্রতিটি ধারাবাহিকের একটি করে জুটি থাকে, আর সেটাই দর্শকদের বেশ পছন্দের হয়ে ওঠে। লালনের ভূমিকায় অভিনয় করছেন, সকলের প্রিয় জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায় (Indrasish Roy)। আর ফুলঝুড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালী দে। এই দুই জুটি দর্শকদের বেশ পছন্দের।

অনেক বাঁধা বিপত্তি কাটিয়ে বিয়ে হয় লালন-ফুলঝুরির। বেশ সুন্দর ভাবেই জীবন যাপন করছিল। বিয়ের পর তাঁরা হানিমুনে গিয়েছিল সমুদ্র সৈকতে, আর সেখানেই ঘটে মহাবিপদ। সমুদ্রে স্নান করতে গিয়ে, চান্দ্রেয়ীর ষড়যন্ত্রে সমুদ্রে তলিয়ে যায় লালন। খুঁজে না পেয়ে চিৎকার করে ফুলঝুরি। পুলিশে খবর দেওয়া হয়, লালনকে খোঁজবার জন্য, পুলিশ ফুলঝুরির কাছে লালনকে ফিরিয়ে আনে, কিন্তু সেই লালন চেতনে নেয়, সে রয়েছে অবচেতনে।

star jalsha serial dhulokona upcoming twist promo video viral

লালনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, সে রয়েছে কোমায়। আবার সেই হাসপাতালেই সেবিকার কাজে নিযুক্ত হয়েছে ফুলঝুরি। অন্যদিকে আবার চান্দ্রেয়ী নিজের জালে নিজেই ফেঁসে গিয়েছে। তাঁর মেয়েকে নোংরা কাজে লিপ্ত করাচ্ছে, তার বান্ধবী শ্রীরূপা। চান্দ্রেয়ী এই কথা জানতে পেরে খুব ভেঙে পড়েছে।

আবার এর মাঝেই দেখা গেল এক কান্ড, লালন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছেড়েছে, তাতে দেখা যাচ্ছে, তার পাশে ফুলঝুরি নেই, রয়েছে একটি মেয়ে, ব্যাকগ্রাউন্ডে রয়েছে সমুদ্র। মৃত লালন কীভাবে জীবিত হয়ে অন্য একজনকে নিয়ে আবার সমুদ্রে যেতে পারেন? ছবি দেখেই জল্পনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। ফুলঝুরিকে ছেড়ে পরকীয়ায় মেতেছে লালন, আর ফুলঝুরির দুঃখের অবকাশ নেই।

dhulokona lalon fuljhuri

তবে এর সাথে রিল লাইফের কোনো সম্পর্ক নেই। আসলে বাস্তবে ইন্দ্রাশিষ রায় বিবাহিত। ২০২১ সালে দীর্ঘদিনের বান্ধবী সৌরভী তরফদারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর সেই স্ত্রীকে নিয়ে সমুদ্র সৈকতে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেছেন তিনি। ছবিটা যদিও অনেকদিন আগের। তবে তাদের এই ছবি দেখে অনেকেই লিখেছেন , সুন্দর জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Indrasish Roy (@indrasishroystories)


প্রসঙ্গত, বর্তমানে ধূলোকনা গল্পের কিছুটা মোড় পরিবর্তন ঘটছে। লালনকে জলে ডুবিয়ে মারার প্রচেষ্টার পর সবাই যখন জানে লালন মারা গেছে এদিকে লালন অবচেতন অবস্থায় এক হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে চড়ুই তার মায়ের দোষে শাস্তি পাচ্ছে। মা হয়েও নিজেকে বাঁচাতে চান্দ্রেয়ী চড়ুইকে খারাপ পথে ঠেলে দিয়েছে। তবে এক নতুন চরিত্রে অভিনেতা রাজা গোস্বামী ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন। সম্ভবত তার আর চড়ুইয়ের গল্পই এবার ধারাবাহিকে দেখানো হবে।

আরও দেখতে পারেন