খড়ির তুলির টানে হবে মা দুর্গার প্রতিষ্ঠা! ‘গাঁটছড়া’র নতুন দেবীপক্ষ প্রোমো ভাইরাল নেটপাড়ায়

গাঁটছড়ায় (Gaatchora) আবারও নতুন চমকের ডালি। পুজোর বিশেষ পর্বের প্রোমো নিয়ে হাজির হয়েছে দর্শকের এই প্রিয় ধারাবাহিক। জগদ্ধাত্রী পুজো দিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল। এবার

Nandini

gaatchora serial new durgapuja promo viral

গাঁটছড়ায় (Gaatchora) আবারও নতুন চমকের ডালি। পুজোর বিশেষ পর্বের প্রোমো নিয়ে হাজির হয়েছে দর্শকের এই প্রিয় ধারাবাহিক। জগদ্ধাত্রী পুজো দিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল। এবার দুর্গাপুজোয় মাতবে তারা। সাধারণত যে বাড়িতে জগদ্ধাত্রী পুজো হয় সেখানে দুর্গাপূজা হয়না। তাই বাস্তবতা বজায় রেখে সিংহরায় বাড়িতে নয় বরং ভট্টাচার্য বাড়িতে আয়োজিত হচ্ছে দূর্গা পুজো।

সম্প্রতি, স্টার জলসার তরফে এই দুর্গাপুজোর নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে জলসার সোশ্যাল সাইটে। আর সেখানেই দেখা যাচ্ছে আবারও বাংলার এক সুন্দর শিল্পকলা তুলে ধরতে চলেছে তারা পর্দায়। মূর্তি গড়ে নয়, বরং চিত্রাঙ্কনের মাধ্যমে হবে মায়ের আরাধনা। শিল্পীর তুলির টানে হবে মায়ের বোধন। আজকাল এভাবে পুজো প্রায় দেখা যায়না। যদিও ঐতিহ্যবাহী বাড়িগুলিতে তাদের পুরোনো নিয়মেই এখনও পুজো হয়ে থাকে।

gaatchora debipokkho porbo

গাঁটছড়ার নতুন প্রোমো অনুযায়ী, মহালয়ায় তর্পনের মাধ্যমে খড়ি নিজের যেটার কথা নিজেদের বাড়ির পুরোনো দুর্গাপুজোর কথা মনে করছে। ঋদ্ধি জানতে চাইলে খড়ি জানায় যে তাদের ভট্টাচার্য বাড়িতে তার জেঠু বেঁচে থাকাকালীন দুর্গাপূজা হতো। খড়ির মন ভালো করতে তাই ঋদ্ধিও খড়ির জন্য আয়োজন করে ফেলে এক বিশেষ চমকের।

ঋদ্ধি খড়িকে তার তুলির টানে মা দুর্গার সৃষ্টি করতে বলে। আর জানায়, তার আঁকা প্রতিমাকেই পুজো করা হবে। এর আগেও নানান বিশেষ পর্ব নিয়ে হাজির হয়েছে গাঁটছড়া। প্রতিবার দর্শককে মুগ্ধ করেছে তারা। একের পর এক চমক সৃষ্টি করেছে দর্শকের জন্য। বাংলার ঐতিহ্যকে বজায় রেখে গল্পে অপূর্ব ছোঁয়া দিয়েছে।

এবারের এই প্রোমো প্রকাশ পাওয়ার পর থেকেই দর্শকের কাছে বেশ প্রশংসা পেয়েছে। দর্শক অসংখ্য মন্তব্য ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রোমোর কমেন্ট বক্স। গল্পের সাথে সাথে খড়ি ও ঋদ্ধির মাঝে গড়ে ওঠা এই ছোট ছোট মুহূর্ত গুলো তাদের পর্দার রসায়ন দর্শকের বেশ পছন্দের। অনুরাগীদের বিশ্বাস এই পর্বের মধ্যে দিয়েই হয়তো গাঁটছড়া আবার টিআরপিতে তার প্রথম স্থান ফিরে পাবে।

আরও দেখতে পারেন