‘খেলাঘর’ পেরিয়ে এবার ‘গোধূলি আলাপে’ পাড়ি অভিনেত্রীর! অরিলোকের জীবনে নতুন বিপদ এবার বুলবুলি

বাংলা বিনোদন (Bengali Serial) জগতে বর্তমানে নানান গল্প নিয়ে ভিন্ন ভিন্ন সিরিয়াল পর্দায় আসছে। জোর দেওয়া হচ্ছে বাংলার পিছিয়ে পড়া বা আড়ালে চলে যাওয়া কোনো

Nandini

actress bulbuli panja coming on godhuli alap serial

বাংলা বিনোদন (Bengali Serial) জগতে বর্তমানে নানান গল্প নিয়ে ভিন্ন ভিন্ন সিরিয়াল পর্দায় আসছে। জোর দেওয়া হচ্ছে বাংলার পিছিয়ে পড়া বা আড়ালে চলে যাওয়া কোনো সমস্যা অথবা শিল্পকে পুনরুদ্ধার করার। তার সমাধান করার। কিন্তু সিরিয়াল মানেই এখন বিনোদন কম বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে দর্শকের কাছে। গল্পের শুরুটা বিশেষ হলেও কিছুদিন এগোতেই আবারও একই পুরোনো ট্র্যাকে চলতে শুরু করে সব সিরিয়ালই। সম্প্রতি, ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap) সিরিয়ালেও আসতে চলেছে নতুন চরিত্রের হাত ধরে নতুন চমক।

গোধূলি আলাপ ধারাবাহিকটি শুরুর কাহিনী দেখেই দর্শক নাক কুঁচকে ছিলেন। এইরকম অসমবয়সী প্রেমের গল্পকে দর্শক প্রথম দিকে সমর্থন করতে পারেননি। তবে অভিনেতা অভিনেত্রীর অভিনয়ের গুনে। এই অসম জুটি কখন যে দর্শকের মনে বিশেষ জায়গা গড়ে তুলেছে তা হয়তো দর্শক নিজেও বুঝতে পারেননি। অনেক ঝড় ঝাপ্টা পেরিয়ে নোলক অরিন্দম একে অপরের কাছে ভালোবাসার স্বীকারোক্তি করে উঠতে পেরেছে।

godhuli alap arindam nolok star jalsha

বর্তমানে অরিলোক জুটি কর্তব্যের সম্পর্ক থেকে বেরিয়ে ভালোবাসার বন্ধন গড়ে তুলতে সক্ষম হয়েছে। আর আবারও নতুন করে তাদের সম্পর্কে ঝড় তুলতে নতুন সমস্যা হাজির করতে চলেছে রোহিনী। নতুন চরিত্রে নোলক ও অরিন্দমের মাঝে আসছেন অভিনেত্রী বুলবুলি পাঞ্জা (Bulbuli Panja)। কোন চরিত্রে তিনি হাজির হচ্ছেন তা বোঝা না গেলেও তিনি যে নোলক অরিন্দমের বিপদ হয়ে আসছেন তা বোঝা যাচ্ছে।

খুব শিঘ্রই এই নতুন চরিত্রকে দেখা যাবে ধারাবাহিকে। তার ঝলক দেখা গেছে। এর আগে অভিনেত্রী এখনও পর্যন্ত শেষ খেলাঘর ধারাবাহিকে অভিনয় করেছেন সান্টুর বৌদির ভূমিকায়। এছাড়াও তাকে আরও অনেক ধারাবাহিকে বিভিন্ন পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। তার অভিনয়ে এক জাদু আছে যা দর্শককে মোহিত করে। যেকোনো চরিত্রেই তিনি অসাধারণ অভিনয় করেন।

bulbuli panja

প্রসঙ্গত, প্রতিটি সিরিয়ালেই প্রেম, বিয়ে, শ্বশুরবাড়ির লোকজনদের বদমাইশি আর পরকীয়া, কূটকচালি ইত্যাদি ইত্যাদি। এসবের বাইরে যেন গল্প তৈরিই হয়না। এই নিয়ে দর্শক বেশ কয়েকবার অভিযোগ তুলেছেন। তবে এর মাঝেও কিছু সিরিয়াল এখনও নিজের অভিনবত্ব বাঁচিয়ে রেখেছে। কিন্তু সেটাও কতদিনের জন্য স্থায়ী হবে তা নিয়ে দর্শক মনে বেশ সন্দেহ আছে।

আরও পড়ুনঃ বহুদিন পর আবারও ছোটপর্দায় ফিরলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী, দেখা মিলবে এই সিরিয়ালে

বর্তমানে একটা সিরিয়ালকে বাঁচিয়ে রাখতে গেলে টিআরপি তার শেষ কথা। টিআরপি থাকলে সিরিয়াল চলবে আর টিআরপি না থাকলে সিরিয়াল চলবে না। এই টিআরপির কারণেই সাম্প্রতিক, কিছুদিনের ব্যবধানেই বেশ কয়েকটি সিরিয়াল বন্ধ করে দেওয়া হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। আবার তার জায়গা পূরণ করতে কিছু নতুন ধারাবাহিকও পর্দায় দেখা যাচ্ছে। এবার আবার জী বাংলার ‘পিলু’ ধারাবাহিকের শেষের খবরও শোনা গেছে।

আরও দেখতে পারেন