টিয়া নয় এবার নতুন চরিত্রে আবারও পর্দায় ফিরছেন সুস্মিতা, সঙ্গী রাজদীপ! কবে, কোথায় রইল বিস্তারিত

সম্প্রতি, কিছু মাস আগে স্টার জলসার একটি ধারাবাহিক ‘বৌমা একঘর’ (Bouma Ekghor)। বোরো কম সময়ের ব্যবধানেই বন্ধ করে দেওয়া হয়েছিল। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়

Nandini

actress susmita dey again come back in new serial on star jalsha

সম্প্রতি, কিছু মাস আগে স্টার জলসার একটি ধারাবাহিক ‘বৌমা একঘর’ (Bouma Ekghor)। বোরো কম সময়ের ব্যবধানেই বন্ধ করে দেওয়া হয়েছিল। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey), ও অভিনেতা দেবজ্যোতি রায়। এছাড়াও বেশ অনেক চেনা অচেনা মুখ এই ধারাবাহিকে দেখতে পাওয়া গেছে। অভিনেত্রী সুস্মিতা এর আগে জী বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে কাজ করেছিলেন।

অপু হিসাবে অভিনেত্রী দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেলেও টিয়া হিসাবে দর্শকের মন জয় করতে পারেননি তিনি। বৌমা একঘর সিরিয়ালটি শুরু হয় এক ভিন্ন কাহিনী নিয়ে। একই ছাদের তলায় দুই পরিবার। অথচ তারা আপন হয়েও একে অপরের প্রতিপক্ষ। আর তাদের এই রেষারেষির জেরে তারা দুই পরিবারই চায় ছেলের জন্য শিক্ষিত চাকরি ওয়ালা বউ আনবে।

bouma ekghor susmita dey

কিন্তু সব কি আর মনের মতন হয়? তাই যখন তারা জানতে পারে বৌমা কোনো চাকরি করেনা। সেখান থেকেই শুরু হয় এই নতুন গল্পের। তার চাকরি খোঁজার উপর জোর দেওয়া হয়। সাথে সে তার বরকেও চাকরি করতে উদ্বুদ্ধ করে। কিন্তু ধারাবাহিকটি দিনের পর দিন টিআরপি তালিকায় একেবারে তলায় তলিয়ে যেতে থাকে আর অবশেষে তা শেষ করে দেওয়া হয়।

তার বদলে এক নতুন সিরিয়াল পর্দায় জায়গা করে নেয় ‘খুকুমনি হোম ডেলিভারি’। যদিও সেই সিরিয়ালও বেশি দিনের অতিথি হয়নি। সম্প্রতি শোনা যাচ্ছে, আবারও এক নতুন রূপে পর্দায় হাজির হতে চলেছেন সুস্মিতা। নতুন ধারাবাহিকে আবারও তাকে স্টার জলসার পর্দায় দেখা যাবে।

rajdeep gupta

আবারও একটা নতুন জুটির খবর পাওয়া গেছে এখানে। শোনা যাচ্ছে অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) সাথে জুটি বাঁধবেন সুস্মিতা। কবে, কি সিরিয়ালে তাদের দেখা যাবে তা এখনও জানা যায়নি। এসবের মাঝে খুব শীঘ্রই হয়তো নীল তিয়াসা জুটির নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ পাবে। যার জন্য দর্শক বেশ আগ্রহী। এবার সময় অতিবাহিত হওয়ার সাথে সাথেই বোঝা যাবে বা স্পষ্টত জানা যাবে অভিনেত্রী সুস্মিতা ও রাজদীপ কোন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন।

আরও দেখতে পারেন