TRP কমতেই হচ্ছে স্লট পরিবর্তন! পিলুর শেষের খবরের পর এবার মিঠাইয়ের স্লট চেঞ্জের জল্পনা, মনখারাপ ভক্তদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিক টিআরপি তালিকায় বর্তমানে একটু পিছিয়ে রয়েছে। তাই বর্তমানে গুঞ্জন শোনা যাচ্ছে, ধারাবাহিক শেষ হবে। কিন্তু তার কোনো

Saranna

mithai serial

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিক টিআরপি তালিকায় বর্তমানে একটু পিছিয়ে রয়েছে। তাই বর্তমানে গুঞ্জন শোনা যাচ্ছে, ধারাবাহিক শেষ হবে। কিন্তু তার কোনো রেখাপাত দেখতে পাচ্ছেন না দর্শকরা। বর্তমানে ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট। এমন চমৎকার টুইস্ট দেখতে মোটেই প্রস্তুত ছিলনা। এই টুইস্ট দেখে সকলেই বেশ আপ্লুত এবং খুশি। হালুম নামের এই সুন্দর টুইস্ট অনুরাগীরা বেশ উপভোগ করেছেন।

ধারাবাহিকের এই পর্ব দেখে দর্শকরা মিঠাই এর প্রশংসা করেছেন। একজন লিখেছেন, ‘এপিসোডটা দারুণ লেগেছে, সঙ্গে সৌমির অভিনয়’। আর একজন লিখেছেন, ‘খুব সুন্দর পারফরম্যান্স’। আর একজন লিখেছেন, ‘এত মিষ্টি কেনো এরা! যেমন মিঠাই মিষ্টি, তেমন হালুম, তেমন উচ্ছেটা। হালুমকে কোনোভাবে গল্পে ফিরিয়ে আনা যায় না? একটাই বাংলা শব্দ শিখেছে বেচারা..”মিঠাই”।

chenging the zee bangla mithai serial time

এরই মাঝে শোনা যাচ্ছে এক আশ্চর্যকর খবর যে খবরে মিঠাই অনুরাগীরা বেশ চটেছেন। শোনা যাচ্ছে মিঠাইয়ের সময় পরিবর্তন হতে চলেছে। জী বাংলার আগত নতুন ধারাবাহিকের প্রোমোর পরে পরেই দর্শক মাঝে একটা উত্তেজনা কাজ করছিলো যে এই নতুন সিরিয়ালকে জায়গা করে দিতে মিঠাই শেষ করে দেওয়া হবে কিনা? কিন্তু সেখানে প্রায় এখনও পর্যন্ত জানা যাচ্ছে হয়তো মিঠাই নয় পিলু শেষ হবে।

তবে, মিঠাইয়ের এই সময় পরিবর্তন একপ্রকার সেই খবরেই শিলমোহর পরার মতো। কারণ পিলু সিরিয়ালটি সন্ধ্যে ৬.০০ টায় পর্দায় দেখতে পাওয়া যায়। আর মিঠাইয়ের সময় পরিবর্তন করে ৮.০০ টা থেকে ৬.০০ টা করা হবে এমনটাই শোনা গেছে। তবে সবটাই অনুরাগীদের দ্বারা কিছু গ্রুপে পোস্ট করা খবর থেকে এটি জানা গেছে। এখনও চ্যানেলের তরফে কোনো আনুষ্ঠানিক প্রোমো প্রকাশ পায়নি।

তবে মিঠাইয়ের এই খবর যদি সত্যি হয় তবে অনেক অনুরাগীই মনে করছেন মিঠাই আরও পিছিয়ে পর্বে টিআরপি তালিকায়। ওই সময়টা অনেকেই সময় করে উঠতে পারবেননা প্রিয় মিঠাইকে টিভির পর্দায় দেখার। আবার অনেকে মন্তব্য করেছেন, এর থেকে সসম্মানে সিরিয়ালটি শেষ করে দিলেই বোধহয় ভালো করতেন। সব মিলিয়ে এক টানটান পরিস্থিতির সূচনা হয়েছে মিঠাই ও পিলু অনুরাগীদের মধ্যে।

আরও দেখতে পারেন