‘আমার মুখের কথা বিশ্বাস করুন, ভুঁয়ো খবরে নয়’! সোশ্যাল মিডিয়া বিতর্ক ঘিরে ক্ষোভ প্রকাশ সৃজলার

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেত্রী হলেন সৃজলা গুহ (Srijla Guha)। যাকে সবাই চেনেন ‘মন ফাগুন’ এর পিহু নামে। এই ধারাবাহিক দিয়ে তিনি সকলের কাছে

Saranna

srijla guha angry on netizens for speared fake neweses

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেত্রী হলেন সৃজলা গুহ (Srijla Guha)। যাকে সবাই চেনেন ‘মন ফাগুন’ এর পিহু নামে। এই ধারাবাহিক দিয়ে তিনি সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন। তাঁর রূপের সাথে তাঁর এই পিহু নামটা বেশ মানানসই। ধারাবাহিক শেষ হয়েছে বটে, কিন্তু এখনও অভিনেত্রীকে সকলেই মনে রেখেছে। এখনও মানুষ তাঁর অভিনয় দেখতে আগ্রহী।

ধারাবাহিকের পর, তাঁকে বিজ্ঞাপনে দেখা গিয়েছে। সম্প্রতি তাঁর একটি বই ও প্রকাশিত হয়েছে। ‘ফরএভার জানুয়ারি’ তাঁর লেখা প্রথম বই। এবার তাঁর দেখা মিলেছে, নৃত্যশিল্পী হিসেবে। একই অঙ্গে কত দক্ষতা তাই না। একেবারে রূপে লক্ষী গুণে সরস্বতীর মত। স্টার জলসা পরিবারের পুরস্কার মঞ্চে নাচতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তাঁর নাচ দেখে অনেকেই মন্তব্য করেছেন তিনি নোরা ফতেহিকে নকল করার চেষ্টা করছেন।

mon phagun actress srijla guha coming soon

এরূপ মন্তব্যের পর তিনি এতদিন চুপ ছিলেন। সম্প্রতি দেখা মিলেছে, স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে। এখানে তাঁর করা বেলি ডান্সে অনেকে মুগ্ধ হয়েছেন, আবার অনেকে সমালোচনাও করেছেন। একজন লিখেছেন, ‘বাংলার নোরা ফাতেহি’ । আর একজন লিখেছেন, ‘নোরা ফতেহিকে কপি করেছে’।

srijla guha angry for speared fake neweses

এই কমেন্ট দেখে বেশ অসন্তুষ্ট সৃজলা। একটি নামী পত্রিকায় দেখা যায়, তাঁর কথায়, ‘আমি নোরা ফাতেহিকে নকল করছি, অনেকদিন ধরেই এই কথা শুনছি। কে এই নোরা? আমার নাচের প্রতি ভালোবাসা ছোটোবেলা থেকে। নোরা সবার কাছে বিখ্যাত হওয়ার আগে থেকেই আমি বেলি ডান্স করি। তাই সবাই যেটা ভাবছেন সেটা ঠিক নয়’।

আরও পড়ুনঃ সৃজলার নতুন কাজে তার সাথ দিলেন গোটা ‘মন ফাগুন’ পরিবার! কি অপেক্ষা করছে দর্শকদের জন্য? জেনে নিন

এই পোস্ট ভাইরাল হতেই সবাই তাঁকে রূপঙ্করের সাথে তুলনা করেছেন। যেমনটা কেকে কে নিয়ে বলেছিলেন। এরপরই এই পত্রিকার স্ক্রিনশট তুলে ধরে অভিনেত্রী জানান, তিনি এমন কথা কখনোই বলেননি। আর এই কথা যেন কেউ বিশ্বাস না করে। যতক্ষণ না তিনি নিজের মুখে ভিডিও করে কিছু বলছেন ততক্ষণ যেন কেউ না বিশ্বাস করে।

আরও দেখতে পারেন